হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

রাজধানীর গেণ্ডারিয়ায় কর্মী সমাবেশ

সমাজ থেকে সকল অন্যায় অবিচার ও রক্তপাত দূর করে একটি নতুন সভ্যতা বিনির্মানের আহব্বান জানিয়েছেন হেযবুত তওহীদের এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিম। ১০/০৯/২০২১ শুক্রবার বিকালে রাজধানীর গেণ্ডারিয়ায় জহির রায়হান সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই আহ্বান জানান তিনি।

এসময় তিনি বলেন, এক মহাবিপ্লবের মাধ্যমেই জাতি আবার সমস্ত অন্যায় অবিচার রুখে দিয়ে একজাতিতে পরিনত হবে। হেযবুত তওহীদের প্রতিটি সদস্যের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমেই এই বিপ্লব সংঘঠিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ঢাকা মহানগর হেযবুত তওহীদের সভাপতি ডাক্তার মাহবুব আলম মাহফুজের সভাপতিত্বে অনুষ্ঠিত এই কর্মীসভায় আরো বক্তব্য রাখেন হেযবুত তওহীদের তথ্য সম্পাদক এস এম সামসুল হুদা, যাত্রাবাড়ি থানা হেযবুত তওহীদের সভাপতি আরিফ মোহাম্মদ সজল, তেজগাঁও থানা সভাপতি মোহাম্মদ আলহাম, মতিঝিল থানা সভাপতি মেজবাউল ইসলাম, রামপুরা থানা সভাপতি ফরিদ উদ্দিন রাব্বানী, লালবাগ থানা সভাপতি ডা. জাকারিয়া হাবীব, সহ বিভিন্ন শাখার দায়িত্বশীলগণ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের উপদেষ্টা খাদিজা খাতুন, রংপুর ও রাজসাহী বিভাগের সভাপতি মো. মশিউর রহমান, কেন্দ্রীয় নারী বিষয়ক সম্পাদক রুফায়দাহ পন্নি, সাহিত্য ও প্রচার প্রযুক্তি বিষয়ক সম্পাদক রিয়াদুল হাসান সহ কেন্দ্রীয় অন্যান্য নেতৃবৃন্দ।

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...