হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

নারায়ণগঞ্জে ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠিত

ধর্মব্যবসায়ী, জঙ্গিবাদী গোষ্ঠীর সীমাহীন মিথ্যাচার, গুজব, অপপ্রচার, হত্যার হুমকি ও হামলা সহ বিভিন্ন বিষয়ে নারায়ণগঞ্জের গণমাধ্যমকর্মীদের সাথে মিট দ্য প্রেস অনুষ্ঠানে মতবিনিময় করেছেন মাননীয় এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিম।

(১৫-০৯-২০২১) বুধবার সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চৌধুরীবাড়ী নবাবী চাইনিজ এন্ড রেস্টুরেন্টে আয়োজিত
এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন
গণমাধ্যমের কর্মীরা।

এসময় মাননীয় এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিম সংবাদকর্মীদের সামনে বলেন, সত্যনিষ্ঠ এই আন্দোলনের ব্যাপারে মিথ্যা তথ্য দিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা চালিয়ে যাচ্ছে একটি উগ্রবাদী ধর্মান্ধ গোষ্ঠী। তাদের এ ধরনের অপপ্রচারের ফলে দেশের বিভিন্ন জায়গায় সংগঠনের নেতা-কর্মীদের উপর এ পর্যন্ত চার শতাধিক হামলার ঘটনা ঘটেছে। নোয়াখালীতে মাননীয় এমামের নিজ বাড়িতে চার বার হামলা চালানো হয়েছে এবং সেখানে হেযবুত তওহীদের দুইজন কর্মীকে হত্যা করা হয়েছে। নির্মাণাধীন মসজিদকে গীর্জা বলে অভিহিত করে এই হামলা চালানো হয়েছিল। ওই হামলায় মসজিদটি গুড়িয়ে দেওয়া হয়। তবে পরবর্তীতে সংগঠনের নেতা-কর্মীদের অদম্য চেষ্টায় পুনরায় সেখানে মসজিদ নির্মাণ করা হয়েছে এবং দৈনিক পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করা হচ্ছে।

এসময় তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, অপরাধীদের ব্যাপারে উপযুক্ত পদক্ষেপ গ্রহণে ব্যর্থ হয়েছে প্রশাসন। দ্রুত এসব গুজব রটনাকারী ও মিথ্যা-অপপ্রচারকারীদের গ্রেপ্তারে আইনী পদক্ষেপ নিতে সরকার ও প্রশাসনের কাছে দাবি জানান তিনি।

পরিশেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন হেযবুত তওহীদের এমাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের নারী বিভাগের প্রধান ও দৈনিক দেশেরপত্রের সম্পাদক রুফায়দা পন্নী, আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের চেয়ারম্যান শিশু ও মনোরোগ বিশেষজ্ঞ সুলতানা রাজিয়া, ঢাকা বিভাগ হেযবুত তওহীদের আংশিক ও সিলেট বিভাগের সভাপতি আলী হোসেন, ঢাকা মহানগর হেযবুত তওহীদের সভাপতি ডা. মাহবুব আলম মাহফুজ, বাংলাদেশ সাংবাদিক জোটের সাধারণ সম্পাদক ও দৈনিক বজ্রশক্তির সম্পাদক এস. এম. সামসুল হুদা, হেযবুত তওহীদের সাহিত্য বিভাগের প্রধান রিয়াদুল হাসান, বাংলাদেশ সাংবাদিক জোটের নারায়ণগঞ্জ জেলা সভাপতি খন্দকার সাইফুল ইসলাম রুবেল, সহ-সভাপতি ও জাতীয় পার্টির সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি কাজি মো. মোহসিন, সিনিয়র সহ-সভাপতি হাসিন শাহিন পাপ্পু, সাধারণ সম্পাদক দোলোয়ার হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন হেযবুত তওহীদ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক আরিফুল ইসলাম।

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...