হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

মাগুরায় হেযবুত তওহীদের কর্মীসভা অনুষ্ঠিত

মাগুরা সদর উপজেলার আসাদুজ্জামান মিলনায়তনে ৩০ জানুয়ারি সকালে জেলা হেযবুত তওহীদের উদ্যোগে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। মাগুরা জেলা হেযবুত তওহীদের সভাপতি বিএম শামীম আশরাফের সভাতিত্বে কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম। এরআগে সভার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষণা করেন মাগুরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল।

সভায় হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম বলেন, আমরা সম্পূর্ণ মানবতার কল্যাণে আল্লাহর দীন প্রতিষ্ঠার সংগ্রাম চালিয়ে যাচ্ছি। আমাদের জীবনের উদ্দেশ্যই হলো- মানুষ যেন শান্তিতে বসবাস করতে পারে, মানুষ যেন তার মানবাধিকার ফেরত পায়, মানুষ যেন ধর্মব্যবসার করালগ্রাস থেকে মুক্ত থাকতে পারে। তিনি বলেন, ধর্মের প্রকৃত শিক্ষা এখন আমাদের সমাজে প্রতিষ্ঠিত নেই, এটা এখন ধর্মব্যবসায়ীদের বাণিজ্যিক পুঁজি এবং পার্থিব স্বার্থ হাসিলের মাধ্যমে পরিণত হয়েছে। ধর্মব্যবসায়ীরা মানুষের ধর্মবিশ্বাসকে হ্যাইজাক করে তাদের মনে ধর্মীয় উন্মাদনা সৃষ্টি করে দাঙ্গা, ফাসাদ, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের বিস্তার ঘটায়। এক শ্রেণির ধর্মব্যবসায়ী ধর্মকে রাজনীতির হাতিয়ার বানিয়ে ধর্মের নামে উন্মাদনা সৃষ্টি করে জননিরাপত্তা ও দেশকে হুমকির মুখে ফেলে দেয়, দেশে এক ভয়াবহ অরাজক পরিস্থিতি সৃষ্টি করে।

তিনি আরো বলেন, এই পরিস্থিতির জন্য ইসলামের প্রকৃত শিক্ষার অভাবই দায়ী। ইসলামের প্রকৃত শিক্ষা, আদর্শ সমাজে প্রতিষ্ঠা হলে মানুষ সামগ্রিক জীবনে উপকৃত হবে, অভাব-অনটন দূর হবে, অনৈক্য দূর হবে, হানাহানি দূর হবে, কষ্ট-দুঃখ-দারিদ্র্য, অশিক্ষা-কুশিক্ষা দূর হবে। সর্বোপরি মানুষ শান্তিতে বসবাস করতে পারবে।

হেযবুত তওহীদ খুলনা বিভাগীয় আমিরের সহকারী আজমল হোসাইনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, শামসুজ্জামান মিলন ও আলামিন সবুজসহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় মাগুরা জেলা হেযবুত তওহীদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও হাজরো কর্মী সর্মথকদের উপস্থিতিতে অনুষ্ঠানস্থল কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে।

 

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...