হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

এমামুয্যামানের প্রয়াণ দিবস উপলক্ষে ফেনীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল

হেযবুত তওহীদের প্রতিষ্ঠাতা এমামুয্যামান বায়াজীদ খান পন্নীর ১১তম প্রয়াণ দিবস উপলক্ষে গতকাল ফেনী জেলা কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ

হেযবুত তওহীদের প্রতিষ্ঠাতা এমামুয্যামান বায়াজীদ খান পন্নীর ১১তম প্রয়াণ দিবস উপলক্ষে ফেনী জেলা হেযবুত তওহীদের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
ফেনী জেলা কার্যালয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা সভাপতি নুরুল আবছার সোহাগ। এসময় তিনি এমামুয্যামানের স্মৃতিচারণ করেন এবং তার আদর্শ ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য কর্মীদের সর্বাত্মকভাবে কাজ করার আহ্বান জানান।

তিনি বলেন, এই উপমহাদেশে ইসলামের প্রসার ঘটে পন্নী পরিবারের উত্তরসূরিদের হাত ধরে। সেই পরিবারের যোগ্য সন্তান বায়াজীদ খান পন্নী বর্তমানে অন্ধকারে নিমজ্জিত এই মুসলিম জাতিকে আলোর পথের দিশা দিতে হেযবুত তওহীদ আন্দোলন প্রতিষ্ঠা করেন। একদা পৃথিবীর শ্রেষ্ঠ মুসলিম জাতি কেন আজ পৃথিবীর নিকৃষ্ট জাতিতে পরিণত হয়েছে, কেন তারা পৃথিবীর সকল জাতি দ্বারা অপমানিত, লাঞ্ছিত, পরাজিত, নির্যাতিত তার সঠিক কারণ তিনি তুলে ধরেছেন। এ দুর্দশা থেকে জাতিকে উদ্ধার করার পথও তিনি নির্দেশ করেছেন। তিনি তার সারাটা জীবন মানবতার কল্যাণে কাজ করেছেন।

নুরুল আবছার সোহাগ আরো বলেন, কিন্তু আজ এক শ্রেণির ধর্মব্যবসায়ী ও কিছু কথিত পীরের অনুসারীরা হেযবুত তওহীদের মত মহান একটি আন্দোলনের পিছনে উঠেপড়ে লেগেছে। তারা মিথ্যা প্রোপাগান্ডা চালিয়ে সাধারণ মানুষের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করছে। এমনকি তারা এমামুয্যামানের মত মহান লোকের বিরুদ্ধে অশ্রাব্য গালিগালাজ, ভুয়া কথা বলে তার চরিত্রে দাগ লাগানোর চেষ্টা করেছে।
এসময় তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, এগুলো করে কোন লাভ হবেনা। উল্টো তোমাদের মুখোস একদিন জাতির সামনে উন্মোচিত হবে। সে দিন দূরে নয়, যেদিন তোমাদেরকে জনগনের রোশানলে পড়তে হবে, তখন আর পালাবার পথ পাবেনা।

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...