হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

গুজব-ধর্মান্ধতা-জঙ্গিবাদের বিরুদ্ধে সকলকে এগিয়ে আসতে হবে- নাটোরে মাননীয় এমাম

হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম বলেছেন, গুজব, ধর্মান্ধতা ও জঙ্গিবাদের বিরুদ্ধে গণজাগরণ সৃষ্টির লক্ষ্যে প্রতিটি ঘরে ইসলামের প্রকৃত শিক্ষা পৌঁছে দিতে হবে। দেশকে জঙ্গিবাদী তা-ব ও সাম্রাজ্যবাদী আগ্রাসনের হাত থেকে রক্ষা করতে সকলকে এগিয়ে এসে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। গত ২৫ মার্চ ২০২২ শুক্রবার সকাল ১০টায় নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাইপাস এলাকার মোল্লা কমিউনিটি সেন্টারে ‘গুজব, ধর্মান্ধতা ও জঙ্গিবাদের বিরুদ্ধে জাগরণ সৃষ্টির লক্ষ্যে’ আয়োজিত এক কর্মী সম্মেলনে এ কথা বলে তিনি।

অনুষ্ঠানের শুরুতে কেন্ত্রীয় নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় নেতাকর্মীরা। পরে পবিত্র কোরআন তেলাওয়াতের পর উপস্থিত কর্মীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন মাননীয় এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “সত্য যখন আসে মিথ্যা তখন দুরীভূত হয়। আজ সত্য সমাগত, তাই অতিশীঘ্রই মিথ্যার পরাজয় আসবে। কিন্তু তার জন্য সকলের কাছে সত্যবাণী ও ইসলামের সঠিক আদর্শ পৌঁছে দিতে হবে।” তিনি আরও বলেন, বর্তমান বিশ্বে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা অন্যতম গুরুত্বপূর্ণ ইস্যু। আমাদের দেশও এসব বিষয়ে ঝূঁকিমুক্ত নয়। তাই সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা নিরসনে সকলকে কাজ করতে হবে। মানুষকে এসব থেকে দূরে রাখতে হলে তাদের সচেতন করতে হবে।”

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, হেযবুত তওহীদের খুলনা বিভাগীয় সমন্বয়কারী শাহারুল ইসলাম, বিভাগীয় নারী বিষয়ক সম্পাদক আফরোজা খাতুন, মেহেরপুর জেলা সাধারণ সম্পাদক আব্দুস সালামসহ হেযবুত তওহীদের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

নাটোর জেলা হেযবুত তাওহীদের সভাপতি মো. আনিসুর রহমান সাকিবের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, হেযবুত তওহীদের ঢাকা বিভাগীয় আমির ডা. মাহবুব আলম মাহফুজ, হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির নারী বিষয়ক সম্পাদক ও দৈনিক দেশেরপত্রের সম্পাদক রুফায়দাহ পন্নী, আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের চেয়ারম্যান শিশু মনোবিজ্ঞানী ডা. সুলতানা রাজিয়া। অনুষ্ঠানে তিন শতাধিক হেযবুত তওহীদের সদস্য ও শুভাকাক্সক্ষীগণ উপস্থিত ছিলেন।

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...