হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

পাবনার পৌর মিলনায়তন মুক্তমঞ্চে জনসভা

০৯ এপ্রিল ২০১৭ তারিখে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে পাবনায় এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। পাবনা জেলা হেযবুত তওহীদের উদ্যোগে জেলা শহরের রফিকুল ইসলাম পৌর মিলনায়তন মুক্তমঞ্চে এ জনসভা অনুষ্ঠিত হয়।

জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, সাম্প্রদায়িকতা, ধর্মব্যবসা ও ধর্ম নিয়ে অপরাজনীতির বিরুদ্ধে হেযবুত তওহীদের চলমান জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে এ জনসভার আয়োজন করা হয়।

পাবনা জেলা হেযবুত তওহীদের সভাপতি শামসুজ্জামান মিলনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম।

অনুষ্ঠানে বক্তারা জঙ্গিবাদকে পশ্চিমা সাম্রাজ্যবাদীদের সৃষ্টি বলে অভিহিত করেন এবং এর মাধ্যমে ইসলামেরই ক্ষতি সাধন করা হচ্ছে বলে অভিমত ব্যক্ত করেন। জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদকে জাতির অস্তিত্বের জন্য হুমকি হিসেবে অভিহিত করে এই সংকট উত্তরণে জাতীয় ঐক্য গড়ে তোলার আহ্বান জানান তারা।

সকাল থেকে দুপুর পর্যন্ত প্রর্যন্ত প্রচন্ড গরম উপেক্ষা করে পাবনা সদর এবং আশেপাশের বিভিন্ন উপজেলা থেকে হাজার হাজার মানুষ অনুষ্ঠানে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের ভিডিও চিত্র

লেখাটি শেয়ার করুন আপনার প্রিয়জনের সাথে

Email
Facebook
Twitter
Skype
WhatsApp
সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...