হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

নরসিংদীর শিবপুরে আলোচনা সভা

নরসিংদীর শিবপুর উপজেলার মুনসেফেরচর ইটাখোলা বাসস্ট্যান্ডে হেযবুত তওহীদের উদ্যোগে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতাবিরোধী এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত ২৪ নভেম্বর ২০১৭ ঈসায়ী তারিখ বিকাল ৩ টায় অনুষ্ঠিত এ জনসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খন্দকার হাসান উল সানী এলিছ।

প্রধান বক্তার ভাষণে হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম বলেন, সম্প্রতি ধর্মের নামে সৃষ্ট বিভিন্ন উগ্রবাদী গোষ্ঠীগুলোর কর্মকাণ্ডে বিশ্বজুড়ে সৃষ্টি হয়েছে ভয়াবহ আতঙ্ক এবং ইসলামের প্রতি ঘৃণা ও বিদ্বেষ। আমাদেরকে বুঝতে হবে ইসলাম সন্ত্রাসবাদকে সমর্থন করে না। একশ্রেণির ধর্মব্যবসায়ীদের বিতর্কিত ব্যাখ্যার সুযোগে কিছু বিভ্রান্ত মানুষ ইসলামের নামে সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে। বর্তমান সঙ্কট থেকে জাতিকে বাঁচাতে হলে আমাদেরকে সতর্ক হতে হবে, ধৈর্য্য ধরতে হবে। এছাড়াও আমাদেরকে আল্লাহর কলেমা লা ইলাহ ইল্লাল্লাহকে ভিত্তি করে সকল প্রকার অন্যায়, অবিচারের বিরুদ্ধে ও ন্যায়ের পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে।

সভায় প্রধান অতিথি খন্দকার হাসান উল সানী এলিছ তার বক্তব্যে হেযবুত তওহীদের কার্যক্রমকে ধন্যবাদ জানিয়ে পুটিয়া ইউনিয়নবাসীর পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

সভায় বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন পুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ জনাব মেজবাহ উদ্দিন সরকার, শিবপুর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. মনির হোসেন, ৮ নং ওয়ার্ড সদস্য মো. রতন মিয়া, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা কমান্ড সভাপতি আব্দুল হান্নান সরকার, ঢাকা মহানগর হেযবুত তওহীদের সভাপতি মো. আলী হোসেনসহ আরো অনেকে।

অনুষ্ঠানের ভিডিও চিত্র

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...