হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

রাজধানীতে গণমাধ্যম ব্যক্তিত্বদের সঙ্গে হেযবুত তওহীদের বৈঠক

১২ অক্টোবর ২০২১ জাতীয় প্রেসক্লাবের সন্নিকটে বাগিচা চাইনিজ রেস্টুরেন্টে হেযবুত তওহীদ ঢাকা মহানগর কর্তৃক গণমাধ্যম ব্যক্তিত্বদেরকে নিয়ে একটি গোলটেবিল বৈঠকের আয়োজন করা হয়। উক্ত বৈঠকে মূল প্রতিপাদ্য ছিল – দক্ষিণ এশিয়ায় ধর্মান্ধতার উত্থান: বাংলাদেশের প্রেক্ষাপটে আমাদের করণীয়।

বৈঠকে হেযবুত তওহীদের নারী বিষয়ক সম্পদাক ও দৈনিক দেশেরপত্রের সম্পাদক রুফায়দা পন্নির সঞ্চালনায় মূল প্রতিপাদ্য তুলে ধরেন হেযবুত তওহীদের এমাম ও জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ-সাম্প্রদায়িকতা বিরোধী সোসাইটির চেয়ারম্যান জনাব হোসাইন মোহাম্মদ সেলিম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এটিএন বাংলার চিফ এক্সিকিউটিভ এডিটর জ. ই. মামুন, দেশটিভির চিফ এডিটর সুকান্ত গুপ্ত অলোক, মাইটিভির হেড অব নিউজ মাহমুদ আল ফয়সাল, বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব জাকারিয়া কাজল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম, দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী সোহেল, ঢাকা সাংবাদিক ফোরামের কার্যকরী সদস্য আতিকুল ইসলামসহ আরো অনেকে।

অত্যান্ত প্রাণবন্ত, জাকজমকপূর্ণ ও স্বতঃফূত অংশগ্রহণমূলক এ অনুষ্ঠানে বক্তারা ধর্মীয় উগ্রবাদ, সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ, অপরাজনীতি, ধর্মান্ধতা ইত্যাদির বিরুদ্ধে শক্তি প্রয়োগের পাশাপাশি একটি সঠিক আদর্শের বিকল্প নাই মর্মে ঐক্যমত পোষণ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হেযুবত তওহীদের সাধারণ সম্পাদক মশিউর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক উম্মুত তিজান মাখদুমা পন্নী, সাহিত্য বিষয়ক রিয়াদুল হাসান ও ঢাকা মহানগরীর সভাপতি ডা. মাহফুজ আলম মাহফুজ সহ আরো অনেকে।

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...