হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

ঠাকুরগাঁওয়ে দৈনিক দেশেরপত্রের জেলা কার্যালয় উদ্বোধন

২১ এপ্রিল ২০১৪ ইং মানবতার মুক্তির লক্ষ্যে এগিয়ে চলা দৈনিক দেশেরপত্রের ঠাকুরগাঁও জেলা কার্যালয়ের উদ্বোধন অনুষ্ঠিত হয়। সরকার পাড়া, বঙ্গবন্ধু রোডস্থ কার্যালয়টি ফিতা কেটে উদ্বোধন করেন সংরক্ষিত মহিলা আসন -১ এর সংসদ সদস্য সেলিনা জাহান লিটা। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের সাথে উপস্থিত ছিলেন দৈনিক দেশেরপত্রের ভারপ্রাপ্ত সম্পাদক রুফায়দাহ পন্নী, জেলা পরিষদের প্রশাসক মো. সাদেক কুরাইশী, সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মির্জা রফিকুল ইসলাম, পুলিশ সুপার ফয়সাল মাহমুদ, জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট আবদুল করিম, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জিতেন্দ্রনাথ রায়, ঠাকুরগাঁও থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু জাফর শামসউদ্দিন। এছাড়াও প্রধান আলোচকের ভূমিকায় বক্তব্য রাখেন দেশেরপত্রের উপদেষ্টা মসীহ উর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক দেশেরপত্রের রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান আশেক মাহমুদ।

অনুষ্ঠানে পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেন, ‘আমি নিয়মিত পত্রিকাটি পড়ি। দেশেরপত্র আমার দৃষ্টিভঙ্গি পরিবর্তন করে দিয়েছে। অন্যান্য পত্রিকার সাথে এই পত্রিকার অভাবনীয় একটি পার্থক্য রয়েছে। অন্যান্য পত্রিকার তুলনায় এ পত্রিকাটিতে পড়ার মতো অনেক বিষয় থাকে। দেশের সমসাময়িক অন্যান্য যে পত্রিকা আছে সবগুলোকে দেখা যায় এক লেভেলে একই ধারায় লিখে যায়। এদের মধ্যে ডিফারেন্ট (বৈচিত্র্য) কিছু পাওয়া যায় না। কিন্তু এই পত্রিকায় ডিফারেন্ট জিনিস পাওয়া যায়। দেশেরপত্র অত্যন্ত সাহসের সাথে যে বিষয়গুলো তুলে ধরছে তা অত্যন্ত বিষ্ময়কর।’

সংরক্ষিত মহিলা আসন -১ এর সংসদ সদস্য সেলিনা জাহান লিটা বলেন, ‘বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। কিন্তু কতিপয় ধর্মব্যবসায়ীরা তাদের রাজনৈতিক স্বার্থ হাসিলের জন্য ধর্মের অপব্যবহার করছে। এই শ্রেণিটি ধর্মকে ব্যবসা হিসেবে গ্রহণ করেছে। তিনি দৈনিক দেশেরপত্র কর্তৃপক্ষের কাছে আশা প্রকাশ করে বলেন, দেশেরপত্র সুন্দর ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে পিছিয়ে থাকা জনগোষ্ঠীর সঠিক চিত্র তুলে ধরে তাদের উন্নয়নে সরকারের দৃষ্টি আকর্ষণ করবে। একই সাথে সকল ধর্মব্যবসায়ীদের বিভিন্ন অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার থাকবে এবং সঠিক বিষয়গুলো তদন্তের মাধ্যমে প্রকাশ করবে।

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...