হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

উত্তরায় হেযবুত তওহীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

হেযবুত তওহীদের ইফতার মাহফিল

রাজধানীর উত্তরায় হেযবুত তওহীদের উদ্যোগে পবিত্র মাহে রমজানে স্থানীয় সকল পর্যায়ের সাধারণ মানুষদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২২ এপ্রিল ২০২২ ইং শুক্রবার উত্তরা শাখা হেযবুত তওহীদ এই ইফতার মাহফিলের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের মাননীয় এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিম।

এসময় মাননীয় এমাম বলেন, আল্লাহর হুকুম না মানলে ঘরেও শান্তি আসবে না, সমাজেও শান্তি প্রতিষ্ঠা পাবে না। সমাজে শান্তি ও নিরাপত্তা নিশ্চিত করতে হলে আল্লাহর হুকুম বাস্তবায়ন করতে হবে। বর্তমান মুসলিম জাতি আল্লাহর হুকুমকে প্রত্যাখ্যান করে বিভিন্ন ফেরকা-তরিকায় বিভক্ত হয়ে নিজেরা সংঘাতে লিপ্ত হয়েছে। এর অবধারিত ফল হিসেবে তারা গোলাম জাতিতে পরিণত হয়েছে।

অনুষ্ঠানে হেযবুত তওহীদের এমাম মুসলিম জাতিকে সকল অনৈক্য ভুলে আল্লাহর হুকুমের ভিত্তিতে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। তিনি বলেন, প্রতিষ্ঠার পর থেকেই ইসলামের সঠিক আদর্শের ভিত্তিতে মানুষকে ঐক্যবদ্ধ করতে নিঃস্বার্থভাবে সংগ্রাম করে যাচ্ছে হেযবুত তওহীদ। হেযবুত তওহীদের এই সংগ্রামে সকলের সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করেন তিনি।

উত্তরা শাখা হেযবুত তওহীদের সভাপতি মোস্তাফিজুর রহমান টিটুর সভাপতিত্বে আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় হেযবুত তওহীদের সভাপতি ডাক্তার মাহবুব আলম মাহফুজ, মিরপুর শাখা হেযবুত তওহীদের সভাপতি আব্দুল হক বাবুল। আলোচনা সভা শেষে আগত অতিথিদের সাথে ইফতার গ্রহণ করেন হেযবুত তওহীদের এমাম ও অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানে স্থানীয় আড়াই শতাধিক নারী পুরুষ ফর্ম পূরণ করে হেযবুত তওহীদের সাথে আনুষ্ঠানিকভাবে ঐক্যবদ্ধ হন।

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...