চুয়াডাঙ্গায় হেযবুত তওহীদের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

চুয়াডাঙ্গায় হুজুগ, গুজব ও জঙ্গিবাদের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে করণীয় শীর্ষক কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত ১৭ মার্চ ২০২২ তারিখ অনুষ্ঠিত হেযবুত তওহীদের কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিম। এছাড়াও হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির বেশ ক’জন সম্পাদক ও খুলনা বিভাগের দায়িত্বশীলগণ উপস্থিত ছিলেন।

সভায় হেযবুত তওহীদের এমাম চলমান জাতীয় ও আন্তর্জাতিক প্রেক্ষাপটে হেযবুত তওহীদের করণীয় বিষয়ে আলোচনা করেন। জাতিকে ঐক্যবদ্ধ করার কার্যক্রম আরও বেগবান করার দিক-নির্দেশনা ফুটে ওঠে তাঁর আলোচনায়।

এদিন মাননীয় এমাম সকাল এগারোটার সময় সভাস্থলে উপস্থিত হন। তাঁকে ফুল দিয়ে বরণ করেন জেলা নেতৃবৃন্দ ও সদস্যগণ। চুয়াডাঙা সদরে চেয়ারম্যান ভবনে অনুষ্ঠিত এ সম্মেলনে পাঁচ শতাধিক সদস্য ও শুভাকাঙ্ক্ষী যোগদান করেন। আল্লাহ মানবজাতিকে কেন ইসলাম নামক জীবনব্যবস্থাটি দান করলেন এবং কীভাবে এটি বাস্তবায়ন করতে হবে তা বিশদভাবে আলোচনা করেন মাননীয় এমাম। 

এরপর ইসলামের বিয়ের সঠিক নিয়ম অনুসরণ করে কুষ্টিয়ার মোজাহেদ মো. ফরহাদ হোসেন নগদ ৫০০০ টাকা দেনমোহর পরিশোধ করে চুয়াডাঙ্গার মোজাহেদা মোসা. হাসিনার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

জনপ্রিয় পোস্টসমূহ