P1110467

সমাবেশে উপস্থিত হেযবুত তওহীদের কুমিল্লা জেলা আমির আইমান আহমেদ কামাল, প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, কুমিল্লা জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও সদর দক্ষিণ উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু। বিশেষ অতিথি হেযবুত তওহীদের মুখপাত্র ও বজ্রশক্তি পত্রিকার নির্বাহী সম্পাদক মো. শফিকুল আলম উখবাহ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক আনিসুর রহমান, মহানগর যুবলীগ নেতা দুলাল হোসেন অপু, মহানগর যুবলীগ নেতা শফিউল আজম শফি, দেলোয়ার হোসেন, সদর দক্ষিণ উপজেলার সহকারী মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সাত্তার, মহানগর যুবলীগ নেতা রামুদাসহ অন্যান্য নেতৃবৃন্দ

২৬ জুলাই ২০১৬ বিকাল ৪টায় কুমিল্লার সদর উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড চৌরাস্তার মোড়ে হেযবুত তওহীদের উদ্যোগে এক সমাবেশের আয়োজন করা হয়। হেযবুত তওহীদের সাথে একাত্মতা ঘোষণা করে এ র‌্যালিতে অংশগ্রহণ করেন কুমিল্লা জেলা স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগের অন্যান্য অঙ্গ-সংগঠনের স্থানীয় নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

সমাবেশে হেযবুত তওহীদের কুমিল্লা জেলা আমির আইমান আহমেদ কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, কুমিল্লা জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও সদর দক্ষিণ উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের মুখপাত্র ও বজ্রশক্তি পত্রিকার নির্বাহী সম্পাদক মো. শফিকুল আলম উখবাহ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক আনিসুর রহমান, মহানগর যুবলীগ নেতা দুলাল হোসেন অপু, মহানগর যুবলীগ নেতা শফিউল আজম শফি, দেলোয়ার হোসেন, সদর দক্ষিণ উপজেলার সহকারী মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সাত্তার, মহানগর যুবলীগ নেতা রামুদাসহ আরো অনেক নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, ‘আজকে যারা ইসলামের নাম ব্যবহার করে সন্ত্রাস ও জঙ্গিবাদী কর্মকান্ড করছেন তাদের ইসলাম আর আল্লাহ ও তার রাসুল (স:) এর ইসলাম এক নয়। এ মহাসত্যটি আজকে জাতির সামনে পরিষ্কারভাবে উপস্থাপন করতে হবে। জঙ্গিবাদ নির্মূলে প্রত্যেককে নিজ-নিজ অবস্থান থেকে সচেতন হয়ে কাজ করতে হবে প্রত্যেকটি মানুষের মাঝে ধর্মের প্রকৃত শিক্ষা ছড়িয়ে দিতে হবে। ১৬ কোটি বাঙ্গালিকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিবাদমুক্ত সোনার বাংলা গড়ে তুলতে হবে।’

বক্তারা আরো বলেন, ‘সন্ত্রাস-জঙ্গিবাদ কোন ধর্মই সর্মথন করে না। কতিপয় স্বার্থান্বেষী আলেম নামধারী ধর্মব্যবসায়ী মোল্লা শ্রেণি ধর্মের অপব্যাখ্যা দিয়ে এদেশের তরুণদের জঙ্গিবাদের দিকে ঠেলে দিচ্ছে। দীর্ঘ ২১ বছর ধরে হেযবুত তওহীদ ধর্মের প্রকৃত শিক্ষা সর্বস্তরের মানুষের মাঝে তুলে ধরে আসছে এবং সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে।’ দেশের স্বার্থে, জাতির স্বার্থে জঙ্গিবাদবিরোধী গণপ্রতিরোধ গড়ে তোলারও আহ্বান জানান বক্তারা। এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া-কর্মী ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যগণ উপস্থিত ছিলেন।

র‌্যালী ও অন্যান্য ফটো

P1110407 P1110412

P1110429 P1110433

P1110450 P1110453

P1110516 SAM_0079

SAM_0080 SAM_0081

SAM_0082 SAM_0083

SAM_0084 SAM_0085

 

মিডিয়ায় প্রচার

 

 

 

vv