হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

নরসিংদীর রায়পুরায় জঙ্গিবাদবিরোধী র‌্যালি ও সমাবেশ

নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মির্জানগর ইউনিয়নের খানাবাড়ী বাজারে হেযবুত তওহীদের উদ্যোগে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে হেযবুত তওহীদের নিবেদিতপ্রাণ কর্মীদের পাশাপাশি সর্বস্তরের শত শত জনসাধরণকে স্বতস্ফূর্তভাবে অংশ নিতে দেখা যায়।
৫ আগস্ট ২০১৬ শুক্রবার বিকাল ৪টায় মির্জানগর ইউনিয়ন পরিষদের সামনে থেকে হেযবুত তওহীদের নরসিংদী জেলা আমির মাসুদুর রহমান জুয়েলের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। পরে ইউনিয়ন পরিষদ কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হেযবুত তওহীদের সদস্য মো. আক্কাছ আলীর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মির্জানগর ইউপি চেয়ারম্যান ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক ছাত্রনেতা মো. হুমায়ুন কবির সরকার। মুখ্য আলোচক হিসাবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের নরসিংদী জেলা আমির মাসুদুর রহমান জুয়েল। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা রেজাউল করিম, হাবিবুর রহমান, আঃ মোমিন, আবুল কাশেম, সাবেক মেম্বার আফাজ উদ্দিন, ইউনিয়ন সহকারী ঊর্ধ্বতন কর্মকর্তা রফিকুল ইসলাম প্রমুখ।
সভায় প্রধান অতিথি মির্জানগর ইউপি চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা মো. হুমায়ুন কবির সরকার বলেন, ‘আমাদের দেশে যে ধরনের জঙ্গিবাদী কর্মকা- হচ্ছে তা ইসলামের ভুল ব্যাখ্যার ফসল। একদল মতলববাজ ইসলামের ভুল ব্যাখ্যা দিয়ে তাদেরকে মাঠে নামিয়ে নিজেদের স্বার্থ হাসিল করার চেষ্টায় লিপ্ত আছে। তাদের উদ্দেশ্য হচ্ছে বাংলাদেশকে একটি সঙ্কটের মুখে ফেলে দেওয়া। তারা চায় দেশকে আফগানিস্তান, সিরিয়ার মতো বানাতে। কিন্তু আমরা দেখেছি আফগানিস্তানে কী হয়েছে। সেখানে ইসলামের নামে নারীব্যবসা, ড্রাগসের ব্যবসা হয়েছে। এসব করে তারা ইসলামকে কলঙ্কিত করেছে, ইসলামের সুনাম নষ্ট করেছে। সুতরাং যারা আজকে ইসলাম প্রতিষ্ঠার নাম করে এসব করছে তারা কোনক্রমেই ইসলামের বন্ধু নয়, ইসলামের হিতাকাক্সক্ষী নয়। শুধু তাই নয়, তারা কোন ধর্মেরই বন্ধু নয়।

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...