IMG_2196

গত ০৬ আগস্ট ২০১৬ রাজধানীর যাত্রাবাড়ীর রায়েরবাগে হেযবুত তওহীদের উদ্যোগে “জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ” শীর্ষক সুধী সমাবেশ ও র‌্যালির আয়োজন করা হয়। দনিয়া ইউনিয়ন যুবলীগ ৯ নং ওয়ার্ড কার্যালয়ে হেযবুত তওহীদের ঢাকা মহানগরী আমীর মোঃ আলী হোসেন এর সভাপতিত্বে মুখ্য আলোচক হিসাবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের সহকারী সাহিত্য সম্পাদক মোঃ রাকিব আল হাসান (লিহি)। দনিয়া ইউনিয়ন উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবির হোসেন সেলিম, ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন টিটু, ৯ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহ্জাহান মিয়া হেযবুত তওহীদের যাত্রাবাড়ী শাখা আমীর মোঃ নুরুল ইসলাম খোকন, ৯ নং ওয়ার্ড যুবলীগের সহ-সংগঠনিক সম্পাদক মোঃ ইমরান প্রমুখ।
মুখ্য আলোচক হিসেবে হেযবুত তওহীদের সহকারী সাহিত্য সম্পাদক মোঃ রাকিব আল হাসান (লিহি) বলেন, জঙ্গিবাদের সাথে ইসলামের কোন সম্পর্ক নেই। যারা ইসলামের নামে জঙ্গিবাদি কর্মকা- করে তারা দেশ, জাতি ও ইসলামের জঘন্য শত্রু। এই জঙ্গিবাদের বিরুদ্ধে সোচ্চার হওয়া এখন সময়ের দাবি। হেযবুত তওহীদ নিঃস্বার্থভাবে জাতিকে জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ করার কাজ করে যাচ্ছে।
দনিয়া ইউনিয়ন উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবির হোসেন সেলিম বলেন, হেযবুত তওহীদ জঙ্গিবাদের বিরুদ্ধে কোরআন হাদিসের সঠিক যুক্তি উপস্থাপনের মাধ্যমে যে কাজটি করে যাচ্ছে আমি এ কাজের সাধুবাদ জানাই। আমাদেও প্রিয় নবী হযরত মোহাম্মদ (স:) কখনো সন্ত্রাসী ছিলেন না। কিন্তু আজ কিছু মানুষ ইসলামের নামে সন্ত্রাস সৃষ্টি করছে যা কখনো ইসলাম সমর্থন করে না।
সমাবেশ শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী ৯ নং ওয়ার্ড যুবলীগের শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার সমাবেশ স্থলে এসে শেষ হয়। এ সময় শত শত নারী পুরুষ জঙ্গিবাদবিরোধী শ্লোগানে রাজ মুখরিত করে তোলে। জঙ্গিবাদ বিরোধী বিভিন্ন শ্লোগান সম্বলিত ব্যনার ফেসটুন প্লাকার্ড সহ র‌্যালিতে অংশগ্রহণ করতে দেখা যায়।

 

বক্তাগণ

 

বক্তব্য রাখছেন রাকীব আল হাসান।

বক্তব্য রাখছেন রাকীব আল হাসান।

বক্তব্য রাখছেন দনিয়া ইউনিয়ন উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবির হোসেন সেলিম ।

বক্তব্য রাখছেন দনিয়া ইউনিয়ন উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবির হোসেন সেলিম ।

 

 

 

 

 

 

 

 

 

 

র‌্যালী

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

মিডিয়ায় প্রচার