চট্টগ্রামে বাংলাবাজারে জঙ্গিবাদের বিরুদ্ধে হেযবুত তওহীদের সমাবেশ

জঙ্গিবাদবিরোধী আদর্শ ছড়িয়ে দিতে দেশব্যাপী মানবতার কল্যাণে নিবেদিত হেযবুত তওহীদ আন্দোলনের কার্যক্রমের অংশ হিসাবে চট্টগ্রামে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। গত ৮ সেপ্টেম্বর বিকালে চট্টগ্রাম মহানগরীর বায়েজীদ বোস্তামী থানাধীন বাংলাবাজার এলাকার ডেবারপাড় ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির সামনে উক্ত সুধী সমাবেশের আয়োজন করা হয়।
হেযবুত তওহীদের চট্টগ্রাম জেলা আমীর নজরুল ইসলাম সবুজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডেবারপাড় ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি মো. আনোয়ার হোসেন এবং প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের চট্টগ্রাম বিভাগীয় আমীর মো. সাইফুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ২নং জালালাবাদ সি ইউনিট আওয়ামী লীগের সদস্য মো. নওসা মিঞা, মো. কবির আহম্মেদ, আলী আকবর, মো. নুরুল হক, ডেবারপাড় ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির প্রচার সম্পাদক মো. বাহাদুর তালুতদার (সাইফুল) সমিতির সমাজ কল্যাণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, সমিতির কার্যকরী সদস্য মো. দলিল আহম্মদ, সাধারণ সদস্য ফখরুল ইসলাম, মো. হারুন, ইউনিট যুবলীগ নেতা মো. জাহাঙ্গীর আলম, মো. নুর আলম, মো. বাবলু, মো. সোহেল, মো. হৃদয়, ছাত্রলীগ নেতা মো. আলিফ, মো. রুবেল, মো. রিপন, মো. মাইনুল, মো. রাসেল প্রমুখ।
সভাপতি তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, প্রিয় জন্মভূমি বাংলাদেশ আজ জঙ্গিবাদে আক্রান্ত। আমরা বহু পূর্ব থেকেই এ আশংকা প্রকাশ করে আসছিলাম সাম্রাজ্যবাদী পরাশক্তি এবং স্বার্থান্বেষী একটা গোষ্ঠী ধর্মের নাম ব্যবহার করে যেভাবে সহিংসতা ঘটাচ্ছে তাতে এ দেশ সিরিয়া, ইরাক, আফগানিস্তানের মতো পরিস্থিতি সৃষ্টি করা হতে পারে। এর বিরুদ্ধে কেবল সরকার বা আইনশৃঙ্খলা বাহিনীর একক প্রচেষ্টা নয় বরং আমাদের সকলকে সোচ্চার হতে হবে, দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
প্রধান অতিথি তার বক্তব্যে হেযবুত তওহীদের জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে চলমান কার্যক্রমের সাথে একমত পোষণ করে বলেন, আমরা যেকোন মূল্যে জঙ্গিবাদকে মোকাবেলা করবই।

জনপ্রিয় পোস্টসমূহ