রাজধানীর কদমতলীতে জঙ্গিবাদবিরোধী র‌্যালী ও সমাবেশ

হেযবুত তওহীদের উদ্যোগে রাজধানী ঢাকার কদমতলীতে গত ৪ অগাস্ট ২০১৬ বিকালে ‘সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ শীর্ষক আলোচনা সভা, র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। রাজধানীর কদমতলী থানার দক্ষিণ দনিয়া আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা সড়ক সংলগ্ন ৬১নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে উক্ত আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে কদমতলী থানা রোড হয়ে পুনরায় একইস্থানে গিয়ে মানববন্ধন করে।

হেযবুত তওহীদের ঢাকা মহানগরীর আমির মো. আলী হোসেনের সভাপতিত্বে সমাবেশে মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের সহকারী সাহিত্য সম্পাদক রাকিব আল হাসান। অনুষ্ঠানের মুখ্য আলোচক তার বক্তব্যে বলেন, যে জঙ্গিবাদের করাল থাবায় ধ্বংস হয়ে গেছে আফগানিস্তান, ইরাক, সিরিয়া, লিবিয়া ইত্যাদি একটার পর একটা মুসলিম দেশ সেই একই জঙ্গিবাদ হানা দিয়েছে আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশে। এর বিরুদ্ধে কেবল সরকার বা আইনশৃঙ্খলা বাহিনীর একক প্রচেষ্টা নয় বরং আমাদের সকলকে সোচ্চার হতে হবে, ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এই জঙ্গিবাদকে সমূলে উৎপাটন করে দেশকে রক্ষা করতে হবে আমাদেরকেই। এর জন্য কেবল শক্তি প্রয়োগই যথেষ্ট নয়, প্রয়োজন আদর্শিক লড়াই।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কদমতলী থানা শ্রমিক লীগের সভাপতি মো. আব্দুল হামিদ, ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম পাটোয়ারি ও দনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান সরদার।
কদমতলী থানা শ্রমিক লীগের সভাপতি মো. আব্দুল হামিদ তার বক্তব্যে বলেন, হেযবুত তওহীদ প্রকৃত ইসলামের কথা বলছে। যেদিন থেকে হেযবুত তওহীদের সংস্পর্শে এসেছি সেদিন থেকে ইসলামের প্রকৃত রূপ জানতে পেরেছি। হেযবুত তওহীদ যে আদর্শ প্রচার করে তাতে সহযোগিতা করা সকলের একান্ত কর্তব্য।

জনপ্রিয় পোস্টসমূহ