রাজধানীর ভাটারায় বিশাল জনসভা ও র‌্যালি

জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে গত ২২ জুলাই ২০১৬ (শুক্রবার) রাজধানীর ভাটারা থানায় লালমাটির মাঠে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। হেযবুত তওহীদের আমীর মসীহ উর রহমানের সভাপতিত্বে ‘বাংলাদেশকে অস্থিতিশীল রাষ্ট্রে পরিণত করার নানামুখী ষড়যন্ত্র মোকাবেলায় ও সন্ত্রাস দমনে জনসম্পৃক্ততার বিকল্প নেই’ শীর্ষক এই জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাটারা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শহিদুল আমীন খন্দকার।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম।

অনুষ্ঠান শুরু হওয়ার আগে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থান থেকে আগতরা ব্যানার, প্ল্যাকার্ড, ফেস্টুনসহ দলে দলে সভাস্থলে প্রবেশ করতে থাকেন। এক পর্যায়ে পুরো মাঠ ও আশেপাশের এলাকায় কানায় কানায় পূর্ণ হয়ে যায়। এ সময় তাদেরকে জঙ্গিবাদবিরোধী বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়। অনুষ্ঠান শুরু হওয়ার একটু পরেই মুষল ধারে বৃষ্টি শুরু হওয়া সত্ত্বেও হাজার হাজার মানুষ বৃষ্টি মাথায় নিয়ে হেযবুত তওহীদের এমাম ও অন্যান্যদের বক্তব্য শুনেন।

সভা শেষে জঙ্গিবাদবিরোধী ব্যানার ও স্লোগানের সাথে একটি বিশাল র‌্যালি ভাটারার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। বৃষ্টি উপেক্ষা করে তাতে অংশগ্রহণের মধ্য দিয়ে হাজারো মানুষ জঙ্গিবাদের বিরুদ্ধে তাদের সুস্পষ্ট অবস্থানের কথা জানান দেন।

অনুষ্ঠানের ভিডিও চিত্র

জনপ্রিয় পোস্টসমূহ