সন্ত্রাস, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, মাদক প্রভৃতি রোধে করণীয় শীর্ষক আলোচনা সভা করেছে হেযবুত তওহীদ। গতকাল রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ী চন্দনকোঠা কমিউনিটি সেন্টারে এ আলোচনা সভার আয়োজন করে হেযবুত তওহীদের যাত্রাবাড়ী থানা শাখা। যাত্রাবাড়ী থানা হেযবুত তওহীদের সভাপতি মো. সজল খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম। প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতেই মানুষ সৃষ্টির ইতিহাস নিয়ে আলোচনা করেন। তিনি বলেন, আল্লাহ মানুষ সৃষ্টি করেছেন পরীক্ষা করে দেখার জন্য মানুষ কার হুকুম মেনে চলে, ইবলিশের হুকুম নাকি আল্লাহর হুকুম। কিন্তু দুঃখের বিষয় মানুষ আজ আল্লাহর হুকুম প্রত্যাখ্যান করে নিজেরাই নিজেদের জীবন বিধান তৈরি করে রেখেছে যার ফল স্বরূপ আজ তারা সর্বপ্রকার অন্যায়, অশান্তির মধ্যে ডুবে রয়েছে। মানুষকে জীবনে শান্তি পেতে হলে আল্লাহর দেয়া বিধানে ফিরে যেতে হবে।

তিনি মানুষের সামগ্রিক জীবনের উদ্দেশ্য সম্পর্কে বলেন, মানুষ যদি সিদ্ধান্ত নিতে ভুল করে তবে তারা সঠিক গন্তব্যে পৌঁছাতে পারবে না। যুগে যুগে, কালে কালে নবী-রাসুলগণ এসে মানুষকে সেই সঠিক পথ নির্দেশনা দিয়েছেন। তিনি বলেন, জঙ্গিবাদ একটি ভ্রান্ত মতবাদ। যে দেশ জঙ্গিবাদ নামক অভিশাপের কবলে আক্রান্ত হয় সে দেশ ধ্বংশপ্রাপ্ত হয়, এটা আমরা বিগত দিনে দেখেছি। কেউ সে দেশকে রক্ষা করতে পারবে না। তিনি আরো বলেন, যারা হেযবুত তওহীদে আসবেন বুঝে শুনে আসবেন। কারণ হেযবুত তওহীদকে এই জঙ্গিবাদ, সন্ত্রাসবাদের বিরুদ্ধে জীবন দেওয়ার জন্য প্রস্তুতি নিতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হেযবুত তওহীদের সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলী হোসেন, ঢাকা মহানগরীর সভাপতি মো. শরিফুল ইসলাম, প্রচার সম্পাদক ও দৈনিক বজ্রশক্তির প্রকাশক ও সম্পাদক এস এম সামছুল হুদা ও নারায়ণগঞ্জ জেলা সভাপতি মো. রতন মিয়া। দূর-দূরান্ত থেকে শত শত মানুষ অনুষ্ঠানে যোগ দেন।

See Photos
See Video