20160804_174555

 

এদিকে ৪ আগষ্ট ২০১৬ তারিখে যশোরের শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নের গোড়পাড়া বাজারে হেযবুত তওহীদের উদ্যোগে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মানববন্ধন, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিকাল ৫টায় হেযবুত তওহীদের যশোর শার্শা থানা আমির মো. রবিউল ইসলাম এর নেতৃত্বে এ উপলক্ষে আয়োজিত একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে গোড়পাড়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নিজামপুর ইউনিয়ন পরিষদের সামনে গিয়ে শেষ হয়। পরে নিজামপুর ইউনিয়ন পরিষদের সামনে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের খুলনা বিভাগীয় আমির শেখ মনিরুল ইসলাম, নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াহাব, ইউনিয়ন যুবলীগ সভাপতি আলাউদ্দিন খান, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার হাইমুদ্দিন, গোড়পাড়া ফাড়ির এসআই জনাব বাবুল আক্তার, ইউপি মেম্বার মো. নূর ইসলাম, মোছা: জাহিদা বেগম, মোছা: নার্গিস আক্তার তন্নী, হেযবুত তওহীদের যশোর জেলা আমির মো. পিয়ার আলি, হেযবুত তওহীদের সাতক্ষীরা জেলা আমির মো. আজাহারুল ইসলাম রঞ্জু, ঝিনাইদহ জেলা আমির মো. হারুন অর রশিদ, খুলনা জেলা আমির জামাল মোহাম্মদ। প্রমখ।

হেযবুত তওহীদের শার্শা ানার আমির রবিউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি শেখ মনিরুল ইসলাম বলেন, আপনারা সকলেই অবগত আছেন, বর্তমান পৃথিবীতে জঙ্গিবাদ সমস্যাটি ভয়াবহ আকার ধারণ করেছে। জঙ্গি সমস্যা নিরসনে বিশ্বব্যাপী শক্তিপ্রয়োগের যে পদ্ধতি গ্রহণ করা হয়েছিল তার ব্যর্থতা প্রমাণিত হওয়ার পর এখন প্রায় সকল চিন্তাশীলগণই এ বিষয়ে একমত হয়েছেন যে, শুধুমাত্র শক্তি প্রয়োগে জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব নয়। কারণ যারা জঙ্গি হচ্ছে তারা যে পার্থিব কোনো স্বার্থে জঙ্গি হচ্ছে না এ বিষয়টি এখন পরিষ্কার। জঙ্গিরা মৃত্যু নিশ্চিত জেনেও তারা জঙ্গিবাদে যুক্ত হচ্ছে, তাই জোর করে বা চাপ দিয়ে জঙ্গিবাদ থেকে তাদের ফেরানো যাবে না, কেন তারা এপথে ঝুঁকছে তার কারণ খুঁজে বের করতে হবে’। এ কথাটিই আমরা বিগত কয়েক বছর যাবত বলে আসছি।
এর আগে গত ৩ আগস্ট বুধবার যশোর জেলার শার্শা উপজেলায় ‘সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ এই স্লোগানে র‌্যালি ও আলোচনা সভা করে হেযবুত তওহীদ।

অনুষ্ঠানে আগত বক্তাগণ ও অতিথিবৃন্দ

 

01

02

 

 

 

র‌্যালী

 

03

04

 

 

 

 

 

 

 

 

05

06

 

 

 

 

 

 

 

 

মিডিয়ায় প্রচার