রাজধানীর মহাখালীতে জঙ্গিবাদবিরোধী সুধী সমাবেশ

জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জাতিকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালনের ধারাবাহিকতায় গত ১৮ জুলাই ২০১৬ তারিখে রাজধানীর মহাখালীতে এক সুধী সমাবেশের আয়োজন করে হেযবুত তওহীদ। সোমবার বিকেলে মহাখালীর আমতলীতে ঢাকা বিভাগ শ্রমিক লীগ অফিসে এই সমাবেশ আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের আমীর মসীহ উর রহমান।

এছাড়া গুলশান থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট সরোয়ার্দি, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন বাবুল, ঢাকা মহানগর উত্তর আওয়ামী সেচ্চাসেবক লীগের সহ-সভাপতি এইচ এম জাহাঙ্গীর, ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সমাবেশে উপস্থিত ছিলেন।

সমাবেশে মসীহ উর রহমান বলেন, যে ইসলাম জঙ্গিবাদের শিক্ষা দেয়, গলা কেটে কিংবা গায়ে পেট্রল ঢেলে মানুষ হত্যাকে ধর্মের কাজে বলে শেখায় তা কখনো প্রকৃত ইসলাম হতে পারে না। হেযবুত তওহীদের আমীর আরো বলেন, সচেতনতার অভাবে একটি শ্রেণি সাধারণ মানুষের ধর্ম বিশ্বাসকে ভুল খাতে প্রবাহিত করছে। জঙ্গিবাদকে টোপ হিসেবে ব্যবহার করে তারা একের পর এক মুসলিম দেশ আক্রমণ করে ধ্বংস করে দিচ্ছে। আমাদের দেশও বর্তমানে তেমন একটি হুমকির মুখে দাঁড়িয়ে। এই অবস্থান সাধারণ মানুষকে সচেতন ও ঐক্যবদ্ধ করে তোলার কোনো বিকল্প নেই।

ঢাকা মহানগর হেযবুত তওহীদের আমীর মোহাম্মদ আলী হোসেনের সভাপতিত্বে সমাবেশে স্থানীয় সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দসহ এলাকার সর্বস্তরের জনগণ স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন। তারা হেযবুত তওহীদের সাথে একাত্মতা ঘোষণা করেন।

জনপ্রিয় পোস্টসমূহ