বগুড়ায় হেযবুত তওহীদের কর্মীসভা অনুষ্ঠিত

দেশ ও মানবতা রক্ষায় হেযবুত তওহীদ সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে আর্দশিক লড়াই চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন হেযবুত তওহীদের শীর্ষ নেতা ও এমাম হোসাইন মোহাম্মদ সেলিম। মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর সকাল ১১টায় বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে জেলা আমির সালজার রহমান সাবু’র সভাপতিত্বে কর্মীসভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

এসময় তিনি ধর্মব্যবসায়ী শ্রেণীর উদ্দেশ্যে বলেন, জাতিকে অন্ধকারে রেখে ধমীয় অনুভূতিতে আঘাত করে আর কোন লাভ হবেনা। জাতি ধর্মের সঠিক আকিদা জানতে চায়। আর জঙ্গিবাদী কায়দায় অন্যায় করে মানুষের পাপ বাড়াবেননা। ইসলামের সঠিক দিক-নির্দেশনা পালনে বাধা সৃষ্টি না করে আগে জানুন, উন্মদনা সৃষ্টি না করে মানুষকে মনগড়া মতবান চাপিয়ে না দিয়ে হেদায়াতের পথে আসুন আমরা এই মানুষ সৃষ্টির চেষ্টা করছি। মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করবেননা। সঠিক ইসলাম যেমন উদার তেমন উদার হোন আল্লাহ আমাদের সহায় হবেন।

প্রধান বক্তা তার বক্তব্যে আরো বলেন, সত্য যখন আসে মিথ্যা তখন দূরীভুত হয়। আজ সত্য সমাগত, তাই অতিশীঘ্র মিথ্যার পরাজয় আসবে। কিন্তু তার জন্য সকলের কাছে সত্যবাণী ও ইসলামের সঠিক আদর্শ পৌঁছে দিতে হবে। তিনি আরো বলেন, বর্তমান বিশ্বে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা অন্যতম গুরুত্বপূর্ণ ইস্যু। আমাদের দেশও এসব বিষয়ে ঝুঁকিমুক্ত নয়। তাই সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতার নিরসনে সকলকে কাজ করতে হবে। মানুষকে এসব থেকে দূরে রাখতে হলে তাদেরকে সচেতন করতে হবে। যে মহাগুরুত্বপূর্ণ কাজটি করে যাচ্ছে হেযবুত তওহীদ।

সন্ত্রাস, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা সহ যাবতীয় অন্যায়ের বিরুদ্ধে করনীয় প্রসঙ্গে হেযবুত তওহীদের ৪টি জেলার সমন্বয়ে কর্মিসভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মশিউর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক রুফায়দা পন্নী, সাংগঠনিক সম্পাদক আশেক মাহমুদ, কেন্দ্রীয় নেতা আঃ মুত্তালিব খান প্রমূখ।

জনপ্রিয় পোস্টসমূহ