ফেনীতে জঙ্গিবাদবিরোধী র‌্যালি ও সুধী সমাবেশ

গত ১ আগস্ট ২০১৬ তারিখে বিকালে ফেনী ট্রাংক রোড কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে হেযবুত তওহীদের উদ্যোগে জঙ্গিবাদ, সন্ত্রাস ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সংক্ষিপ্ত আলোচনা সভা, মানববন্ধন ও র‌্যালি অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফেনী সদর উপজেলা চেয়ারম্যান জনাব আব্দুর রহমান বি.কম। প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের বিভাগীয় আমীর ও দৈনিক বজ্রশক্তির নির্বাহী সাম্পাদক জনাব শফিকুল আলম উখবাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের চট্টগ্রাম আঞ্চলিক আমীর জনাব মো: সাইফুল ইসলাম, হেযবুত তওহীদের চট্টগ্রাম পাহাড়তলী থানা আমীর নাঈম উল্লাহ সহ অন্যান্য নেতৃবৃন্দ।
বক্তরা বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ কোন ধর্মই সর্মথন করে না। কতিপয় স্বার্থান্বেষী আলেম নামধারী ধর্মব্যবসায়ী মোল্লা শ্রেণি ধর্মের অপব্যাখ্যা দিয়ে এদেশের তরুণদের জঙ্গিবাদের দিকে ঠেলে দিচ্ছে। দীর্ঘ ২১ বছর ধরে হেযবুত তওহীদ ধর্মের প্রকৃত শিক্ষা সর্বস্তরের মানুষের মাঝে তুলে ধরে আসছে এবং সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে। এছাড়া বক্তারা দেশের স্বার্থে, জাতির স্বার্থে জঙ্গিবাদবিরোধী গণপ্রতিরোধ গড়ে তোলারও আহ্বান জানান।

হেযবুত তওহীদের সদস্য রবিউল ইসলামের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন হেযবুত তওহীদ সদস্য মো. শাহাদাত হোসেন, আব্দুল ওয়াহেদ মামুন, মুনজুরুল আলম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের নিরাপত্তার জন্য পুলিশ প্রশাসনের সদস্যগণ উপস্থিত ছিলেন, সংবাদ কাভারেজের জন্য বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীদের উপস্থিতি লক্ষ করা যায়।

আলোচনা সভা শেষে ফেনী ট্রাংক রোড কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে হেযবুত তওহীদের ফেনী জেলা আমীর দিল আফরোজ এর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহিদ মিনারে গিয়ে শেষ হয়। এসময় অংশগ্রহণকারীদের হাতে জঙ্গিবাদবিরোধী বিভিন্ন স্লোগান সম্বলিত ফেস্টুন, প্ল্যাকার্ড লক্ষ্য করা যায়। অনুষ্ঠানে হেযবুত তওহীদের নিবেদিতপ্রাণ কর্মীদের পাশাপাশি সর্বস্তরের শত শত জনসাধরণকে স্বতঃস্ফূর্তভাবে অংশ নিতে দেখা যায়।

জনপ্রিয় পোস্টসমূহ