নীলফামারীর সৈয়দপুরে হেযবুত তওহীদের বিভাগীয় কর্মী সমাবেশ অনুষ্টিত হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টায় সৈয়দপুর জিআরপি পুলিশ ক্লাব হলরুমে নীলফামারী জেলা সভাপতি মো. নুর আলম সরকারের সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্টিত হয়েছে।
হেযবুত তওহীদের চলমান কার্যক্রম, সন্ত্রাস জঙ্গিবাদ সাম্প্রদায়িকতা মাদক ইত্যাদির বিরুদ্ধে ধর্মের প্রকৃত শিক্ষার মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধি, কর্মীদের মূল্যায়ণ ও আগামী দিনের কর্মপরিকল্পনা ইত্যাদি বিষয়ের উপর গুরুত্ব দিয়ে দিনব্যাপী এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামুলক বক্তব্য রাখেন হেযবুত তওহীদের মাননীয় এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিম।
প্রধান অতিথির বক্তব্যে কর্মীদের উদ্দেশ্যে হেযবুত তওহীদের এমাম বলেন, সত্য যখন আসে মিথ্যা তখন দূরীভুত হয়। আজ সত্য সমাগত, তাই অতিশীঘ্র মিথ্যার পরাজয় আসবে। কিন্তু তার জন্য সকলের কাছে সত্যবাণী ও ইসলামের সঠিক আদর্শ পৌঁছে দিতে হবে। তিনি আরও বলেন, বর্তমান বিশ্বে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা অন্যতম গুরুত্বপূর্ণ ইস্যু। আমাদের দেশও এসব বিষয়ে ঝুঁকিমুক্ত নয়। তাই সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতার নিরসনে সকলকে কাজ করতে হবে। মানুষকে এসব থেকে দূরে রাখতে হলে তাদেরকে সচেতন করতে হবে। যে মহাগুরুত্বপূর্ণ কাজটি করে যাচ্ছে হেযবুত তওহীদ। তিনি এ কাজে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন হেযবুত তওহীদ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও জেটিভি নিউজের চেয়ারম্যান জনাব মসিউর রহমান, কেন্দ্রীয় নারী বিষয়ক সম্পাদক ও দৈনিক দেশেরপত্রের সম্পাদক রুফায়দাহ পন্নী, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক রাসেদুল হাসান, সাংগঠনিক সম্পাদক আশেক মাহমুদ, রংপুর বিভাগীয় সমন্বয়কারী আব্দুর রাকিব, দৈনিক বজ্রশক্তির বিভাগীয় ব্যুরো চীফ আমিরুল ইসলাম, বিভাগীয় দপ্তর সম্পাদক আলিফ নুর, বিভাগীয় নারী বিষয়ক সম্পাদক উম্মে হানী ইসলাম, রংপুর জেলা হেযবুত তওহীদের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী খন্দকার অারিফুর রহমানসহ বিভাগের সকল জেলা সভাপতিবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন বিভাগ ও জেলার নেতৃবৃন্দ।
See Photos
See Video