ঠাকুরগাঁওয়ে জঙ্গিবাদবিরোধী র‌্যালি ও সুধী সমাবেশ

জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টি ও জাতীয় ঐক্য গঠনের উদ্দেশ্যে হেযবুত তওহীদের উদ্যোগে দেশব্যাপী চলমান কার্যক্রমের অংশ হিসেবে  ঠাকুরগাঁওয়ের পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন জেলা কুলি শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কুলি শ্রমিক ইউনিয়নের সভাপতি আরফান আলী। হেযবুত তাওহীদ সদস্য কামরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা আমির মো. শাহাবুল ইসলাম। তিনি তার বক্তব্যে বলেন, ‘আজকে যারা ইসলামের নাম ব্যবহার করে সন্ত্রাস ও জঙ্গিবাদী কর্মকা- করছেন তাদের ইসলাম আর আল্লাহ্ ও তার রাসুল (স:) এর ইসলাম এক নয়। এ মহাসত্যটি আজকে জাতির সামনে পরিষ্কারভাবে উপস্থাপন করতে হবে। জঙ্গিবাদ নির্মূলে প্রত্যেককে নিজ-নিজ অবস্থান থেকে সচেতন হয়ে কাজ করতে হবে। প্রতিটি মানুষের মাঝে ধর্মের প্রকৃত শিক্ষা ছড়িয়ে দিতে হবে। ১৬ কোটি বাঙ্গালিকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিবাদমুক্ত সোনার বাংলা গড়ে তুলতে হবে।

সমাবেশে বক্তারা বলেন আজকে যারা ইসলামের নাম ব্যবহার করে সন্ত্রাস ও জঙ্গিবাদী কর্মকা- করছে তাদের ইসলাম ও আল্লাহ রাসুলের ইসলাম এক নয় এ মহাসত্যটি আজকে জাতির সামনে তুলে ধরতে হবে। ১৬ কোটি বাঙ্গালিকে সকল প্রকার অন্যায় অবিচার সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিমুক্ত সোনার বাংলা গড়ে তুলতে হবে। এ সময় দেশ ও জাতির স্বার্থে  জঙ্গিবাদবিরোধী গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান বক্তারা।

জনপ্রিয় পোস্টসমূহ