গাইবান্ধার সাদুল্ল্যাপুরে সন্ত্রাস-জঙ্গিবাদবিরোধী সমাবেশ ও র‌্যালী

জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে হেযবুত তওহীদের চলমান নানামুখি কর্মসূচির ধারাবাহিকতায় গত ২৯ জুলাই ২০১৬ তারিখে গাইবান্ধা জেলায় অনুষ্ঠিত হয়েছে জঙ্গিবাদবিরোধী র‌্যালি ও আলোচনা সভা। ২৯ জুলাই ২০১৬ তারিখ জেলার সাদুল্ল্যাপুর উপজেলায় হেযবুত তওহীদের উদ্যোগে জঙ্গিবাদবিরোধী র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিকেল ৩টায় র‌্যালির পূর্বে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী স্লোগান সহযোগে উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধাদের বিভিন্ন সংগঠন, জাতীয় যুবসংহতি, রসূলপুর ইউনিয়ন উন্নয়ন ফোরামসহ বিভিন্ন ব্যানারে সমাবেশ স্থলে উপস্থিত হয়ে হেযবুত তওহীদের সাথে একাত্মতা ঘোষণা করেন।

পরে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ বিরোধী প্ল্যাকার্ড, ব্যানার, স্লোগান সম্বলিত একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা পরিষদ চত্বর থেকে যাত্রা করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সাদুল্ল্যাপুর থানা সংলগ্ন পাবলিক লাইব্রেরি চত্বরে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে হেযবুত তওহীদের গাইবান্ধা জেলা আমির মো. তাজুল ইসলামের সভাপতিত্বে পাবলিক লাইব্রেরি চত্বরে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাদুল্ল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার খান বিপ্লব। এসময় আরও বক্তব্য রাখেন হেযবুত তওহীদের রংপুর বিভাগীয় আমীর আশেক মাহমুদ, রংপুর জেলা আমির আব্দুল কুদ্দুস শামীম, জাতীয় যুবসংহতির উপজেলা সভাপতি আল-মামুন আজমী, দৈনিক বজ্রশক্তির রংপর ব্যুরো প্রধান আমিরুল ইসলাম, দিনাজপুরের নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. রুহুল আমীন প্রধান প্রমুখ, গাইবান্ধা জেলা মটর মালিক শ্রমিক সমিতির সদস্য রেজাউল করিম, রসুলপুর ইউনিয়ন উন্নয়ন ফোরামের সভাপতি নিতাই চন্দ্র, সাধারণ সম্পাদক বেলাল হোসেন, হেযবুত তওহীদের সাদুল্ল্যাপুর শাখা আমীর জাইদুল ইসলাম, সদস্য মো. রুহুল আমিন রানাসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া-কর্মী এবং স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার খান বিপ্লব তার বক্তব্যে সকলকে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। তিনি হেযবুত তওহীদের কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে সহযোগিতার আশ্বাস দেন।

জনপ্রিয় পোস্টসমূহ