হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

মেহেরপুর শিল্পকলা একাডেমির প্রাঙ্গণে জনসভা

০৮ জুন ২০১৫ তারিখে মেহেরপুরের জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে হেযবুত তওহীদের উদ্যোগে জাঁক-জমকপূর্ণ এক জনসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের মাননীয় এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিম।

এসময় তিনি বলেন, আমাদের ধর্মবিশ্বাস ও ঈমানী চেতনাকে ধর্মব্যবসায়ী একটি শ্রেণি বারবার ভুল খাতে প্রবাহিত করে নিজেদের স্বার্থ হাসিল করেছে এবং দেশে হানাহানি, দাঙ্গা, অপরাজনীতি ও জঙ্গিবাদের বিস্তার ঘটাচ্ছে। এভাবে একটি সমাজ যখন অন্যায় অশান্তিময় হয় তখন সেই সমাজকে শান্তিময় করা কেবল রাষ্ট্রীয় প্রতিষ্ঠানের একার পক্ষে সম্ভব হয় না, তখন নিজের স্বার্থ না ভেবে জাতির জন্য ভূমিকা রাখা সমাজের প্রতিটি মানুষের কর্তব্য হয়ে দাঁড়ায়।

জনসভায় আরো উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের আমীর মসীহ উর রহমান এবং দৈনিক বজ্রশক্তির উপদেষ্টা ও দৈনিক দেশেরপত্রের সাবেক সম্পাদক রুফায়দাহ পন্নী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হেযবুত তওহীদের খুলনা বিভাগীয় আমীর শেখ মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে জেলার প্রত্যন্ত অঞ্চল থেকে এবং পার্শ্ববর্তী জেলাসমূহ থেকেও সকল শ্রেণিপেশার মানুষ এসে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। মিডিয়া পার্টনার দৈনিক বজ্রশক্তি ও হেযবুত তওহীদের উদ্যোগে আয়োজিত উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন মেহেরপুর জেলার জেলা-প্রশাসক মো: মাহমুদ হোসেনসহ জেলার গুরুত্বপূর্ণ রাজনীতিক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের ভিডিও চিত্র

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...