হোসাইন মোহাম্মদ সেলিম আন্তঃবিভাগীয় ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

badminton tournament

রাজধানীর মিরপুরে মাননীয় এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিমের নামে আন্তঃবিভাগীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ এর উদ্বোধন করা হয়েছে। ১৩ ফেব্রুয়ারী ২০২১ রোজ সোমবার সন্ধায় পিনাকল স্পোর্টস এ্যাসোসিয়েশনের আয়োজনে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। টুর্নামেন্টে দেশের প্রতিটি বিভাগ থেকে একটি করে দল অংশগ্রহন করবে। উদ্বোধনী ম্যাচে অংশ নেয় ঢাকা বিভাগ বনাম ময়মনসিংহ।

আনন্দঘন পরিবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন মাননীয় এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক বজ্রশক্তির সম্পাদক এসএম সামসুল হুদা, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৯৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মইজ উদ্দিন, হেযবুত তওহীদ ঢাকা বিভাগীয় আমির ডাক্তার মাহবুব আলম মাহফুজ, চট্টগ্রাম বিভাগীয় আমির নিজাম উদ্দিন, ময়মনসিংহ বিভাগীয় আমির এনামুল হক বাপ্পা, হেযবুত তওহীদের প্রচার সম্পাদক শফিকুল আলম উখবা, আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের চেয়ারম্যান শিশু মনোবিজ্ঞানী সুলতানা রাজিয়া কনিকা, ব্যবসায়ী হুমায়ন কবির, জাফর সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

টুর্নামেন্টটিতে টাইটেল স্পনসর হিসেবে ছিল কররানী ফুড এন্ড বেভারেজ, সাদিয়ানা ওয়েডিং এন্ড ফেস্টিবিটি সোলুশন, কে কে ফ্যাশন, সেলিম’স ক্লিনিক ও আপন শিশু বিকাশ ফাউন্ডেশন।

জনপ্রিয় পোস্টসমূহ