রাজধানীর তেজগাঁওয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

হেযবুত তওহীদের ঢাকা মহানগরী শাখার উদ্যোগে ‘হুজুগ, গুজব, সন্ত্রাস, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের বিরুদ্ধে জনসচেতনতা’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ০৭ জানুয়ারী ২০২২ ইং রোজ শুক্রবার বিকালে রাজধানীর তেজগাঁও কলেজ অডিটোরিয়ামে এই আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান আলোচকের বক্তব্য রাখেন মাননীয় এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিম।

এসময় তিনি মানবজাতিকে নতুন সভ্যতায় নেতৃত্ব দেওয়ার গুণাবলি অর্জনে প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে বলেন, সমাজের নেতৃস্থানীয় ব্যক্তিদের দুর্নীতির ফলে এই সমাজ এখন ধংসের দ্বারপ্রান্তে। মানুষ এই সভ্যতা থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তাই নতুন সভ্যতার আগমন অবশ্যম্ভাবী। এখন মানবজাতিকে এই নতুন সভ্যতায় নেতৃত্ব দেওয়ার জন্য যে গুণাবলি প্রয়োজন তা আত্মস্থ করতে হবে।

ঢাকা মহানগরী হেযবুত তওহীদের সভাপতি ডা. মাহবুব আলম মাহফুজের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক জোটের সাধারণ সম্পাদক এস এম সামসুল হুদা। আরো বক্তব্য রাখেন হেযবুত তওহীদের সিলেট বিভাগীয় আমির মো. আলী হোসেন, তেজগাঁও শাখা আমীর মো. আলহাম ও তেজগাঁও থানার সভাপতি আরাফাতুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের উপদেষ্টা খাদিজা খাতুন, নারী বিভাগের প্রধান রূফায়দাহ পন্নী, স্বাস্থ্য বিভাগের প্রধান উম্মুত তিজান মাখদুমা পন্নী সহ আরো অনেকে।

জনপ্রিয় পোস্টসমূহ