হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

কুমিল্লার সদর দক্ষিণে জঙ্গিবাদবিরোধী র‌্যালি ও সমাবেশ

কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার দৌলতপুরে গত ১২ আগস্ট ২০১৬ হেযবুত তওহীদের উদ্যোগে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে র‌্যালি, মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। হেযবুত তওহীদের কুমিল্লা জেলা আমির আইমান আহমাদ কামালের নেতৃত্বে জঙ্গিবাদবিরোধী একটি র‌্যালি দৌলতপুর স্কুলের সামনে থেকে শুরু হয়ে এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দৌলতপুর বাজারে এসে শেষ হয়। সেখানে মানববন্ধন ও একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের উদ্বোধন করেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আমিনুল হক। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের বিভাগীয় আমির ও দৈনিক বজ্রশক্তির নির্বাহী সাম্পাদক শফিকুল আলম উখবাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.টি.এম সামসুদ্দিন, সদর দক্ষিণ উপজেলা যুবলীগের সদস্য অ্যাড. জাহাঙ্গীর, উত্তর বাগমারা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুর ইসলাম নুরু, উত্তর বাগমারা ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউ.পি সদস্য আব্দুল ওহাব, ৮নং ওয়ার্ড ইউ.পি সদস্য ডা. মো. আবু তাহের, উত্তর বাগমারা ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন মজুমদার, উত্তর বাগমারা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আবুল কাশেম, উত্তর বাগমারা ইউনিয়ন যুবলীগ সদস্য রবিউল মজুমদার, উত্তর বাগমারা ইউপি আওয়ামী লীগ সদস্য মোস্তফা কামাল, উত্তর বাগমারা ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য আব্দুর রশীদ সর্দার, দপ্তর সম্পাদক এদাদুল মজুমদার প্রমুখ। মুখ্য বক্তা হিসেবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের চট্টগ্রাম বিভাগীয় আমির মো. সাইফুল ইসলাম।
এসময় বজ্রশক্তির নির্বাহী সম্পাদক শফিকুল আলম উখবাহ বলেন, ‘সন্ত্রাস-জঙ্গিবাদ কোন ধর্মই সর্মথন করে না। আলেম নামধারী কতিপয় স্বার্থান্বেষী মহল ধর্মের অপব্যাখ্যা দিয়ে এদেশের তরুণদের জঙ্গিবাদের দিকে ঠেলে দিচ্ছে। দীর্ঘ ২১ বছর ধরে হেযবুত তওহীদ ধর্মের প্রকৃত শিক্ষা সর্বস্তরের মানুষের মাঝে তুলে ধরে আসছে এবং ২০০৯ সাল থেকে জঙ্গিবাদের বিরুদ্ধে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।’

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...