হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

নোয়াখালীর সোনাইমুড়ীতে জনসভা

২৪ ফেব্রুয়ারি ২০১৬ নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার চাষীরহাটে হেযবুত তওহীদের উদ্যোগে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিম।

বৈরী আবহাওয়া ও বৃষ্টিকে উপেক্ষা করে দীর্ঘ দুই ঘণ্টা মুগ্ধচিত্তে তাঁর বক্তব্য শুনেন স্থানীয় সকল শ্রেণি-পেশার মানুষ। এসময় তারা ওয়াদা করেন, সমাজের যাবতীয় মিথ্যা, অন্যায়, অবিচার, ধর্মের নামে বিরাজিত অধর্ম, ধর্মব্যবসা, অপরাজনীতির বিরুদ্ধে হেযবুত তওহীদের সংগ্রামে সাথী হওয়ার।

প্রসঙ্গত, এই নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় হেযবুত তওহীদের এমামের বাড়িতে হামলা করে ধ্বংসযজ্ঞ চালানো হয়েছিল ২০১৯ সালে। একটি ধর্মব্যবসায়ী, ধর্ম নিয়ে অপরাজনীতিকারী ও দাঙ্গা সৃষ্টিকারী গোষ্ঠী পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটায়। হামলায় হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিমের বাড়িসহ সাতটি ঘর আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়া হয়েছিল। হেযবুত তওহীদের সদস্যরা তাদের বাড়িঘর থেকে বিতাড়িত হয়েছিলেন।

প্রায় এক যুগেরও বেশি সময় পর আপনজনদের কাছে পেয়ে আবেগে আপলুত হয়ে পড়েন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম। ক্ষমা করে দেন তাদেরকে যারা ষড়যন্ত্রকারীদের প্ররোচনায় পড়ে না বুঝে হামলায় অংশগ্রহণ করেছিল।

সভায় তিনি বলেন “এটা প্রতিশোধের সময় নয়, এটা হিংসার সময় নয়, এটা একে অপরকে ভালোবেসে সমাজকে সুন্দর করে গড়ে তোলার সময়।” কিন্তু যারা ষড়যন্ত্রকারী, যারা আজও মিথ্যার চাদরে সত্যকে আবৃত করে রাখার সর্বপ্রকার চেষ্টা করে যাচ্ছে, তাদেরও স্মরণে রাখা উচিত তোমাদের ধ্বংস অনিবার্য। সত্য যখন আসে তখন মিথ্যার ধ্বংস অনিবার্য হয়ে পড়ে।

অনুষ্ঠানের ভিডিও চিত্র

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...