হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

বন্দরনগরী চট্টগ্রামে জনসভা

০৭ এপ্রিল ২০১৭ তারিখে বন্দরনগরী চট্টগ্রামে সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে এক জনসভা অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রামের আকবরশাহ এলাকার ফিরোজশাহ কলোনি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মসীহ উর রহমান।

হেযবুত তওহীদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল আলম উখবাহ’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের উত্তর পাহাড়তলী ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর জহুরুল আলম জসিম।

বিশেষ অতিথি ছিলেন ৯, ১০ ও ১৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর আবিদা আজাদ, হেযবুত তওহীদের চট্টগ্রাম জেলা সভাপতি মো. নাঈম উল্লাহ্, ফেনী জেলা সভাপতি মো. সাইফুল ইসলামসহ স্থানীয় জনপ্রতিনিধি, সমাজসেবক, গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আন্তর্জাতিক সন্ত্রাসবাদে আক্রান্ত বিশ্বের বহু দেশ। বিকৃত ধর্মীয় আদর্শ থেকে উদ্ভূত এই জঙ্গিবাদকে নির্মূল করতে বিশ্বময় শক্তি প্রয়োগের পন্থা বেছে নেওয়া হয়েছে। কিন্তু এখন সকলেই স্বীকার করছেন যে, শক্তি প্রয়োগের পাশাপাশি ধর্মীয় দলিল ভিত্তিক নির্ভুল আদর্শ দিয়ে জঙ্গিবাদ যে ভুল পথ তা প্রমাণ করতে হবে। এই সঠিক আদর্শটি হেযবুত তওহীদ মানুষের সামনে তুলে ধরছে । অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের ভিডিও চিত্র

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...