রংপুর বেগম রোকেয়া অডিটরিয়াম হলে আলোচনা সভা

০৮ মে, ২০১৭ জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে হেযবুত তওহীদের জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে গতকাল রংপুর বেগম রোকেয়া অডিটরিয়াম হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের এমাম এমাম হোসাইন মোহাম্মদ সেলিম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দৈনিক বজ্রশক্তির রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম এবং উদ্বোধনী বক্তব্য রাখেন রংপুর জেলা হেযবুত তওহীদের সভাপতি মো. আব্দুল কুদ্দুস শামীম। আরো বক্তব্য রাখেন ২নং কুর্শা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড সদস্য মো. গোলাম মোস্তফা এবং ২নং কুর্শা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান মিলন।
আলোচনা সভায় বক্তারা বলেন, ইসলাম ধর্ম এসেছে মানবতার কল্যাণে, সমাজে শান্তি প্রতিষ্ঠার জন্য। ইসলাম ধর্মের নাম ব্যবহার করে যারা সন্ত্রাসী কর্মকা- করে বেড়ায় তারা পথভ্রষ্ট বলে মন্তব্য করেন বক্তারা। তারা আরো বলেন, জঙ্গিবাদকে মোকাবেলা করার জন্য ইসলামের সঠিক শিক্ষা মানুষের কাছে পৌঁছে দিতে হবে বলে। হেযবুত তওহীদ আন্দোলনের কর্মীরা সম্পূর্ণ নিঃস্বার্থভাবে দেশব্যাপী এই কাজটিই করে যাচ্ছে বলে মন্তব্য করেন তারা।
আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, হেযবুত তওহীদের উপজেলা সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মায়াবাজারের প্রতিনিধি মো. লাল মিয়া, সাংবাদিক মো. নুরুজ্জামান সরকার, হেযবুত তওহীদের তারাগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মো. মনোয়ারুল ইসলাম মনো, কোষাধ্যক্ষ আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক প্রমুখ।
আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ, মুক্তিযোদ্ধা, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, মিডিয়া কর্মীবৃন্দসহ সর্বস্থরের জনগণ স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করে। আগত স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ হেযবুত তওহীদের জঙ্গিবাদবিরোধী বক্তব্যের সাথে সহমত পোষণ করেন এবং হেযবুত তওহীদের কার্যক্রম পরিচালনায় সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

Search Here

জনপ্রিয় পোস্টসমূহ

রাজধানীর আজিমপুরে ইফতার মাহফিল অনুষ্ঠিত

June 21, 2017

গত ২১ই জুন, ২০১৭ রোজ বুধবার রাজধানীর আজিমপুরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আন্দোলনের সদস্যদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করল হেযবুত তওহীদ। আজিমপুর এস্টেট জনকল্যাণ সমিতি কমিউনিটি সেন্টারে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। হেযবুত তওহীদের লালবাগ থানা সভাপতি মো: আল আমিন সবুজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হাসিবুর রহমান মানিক। অনুষ্ঠানে […]

আরও→

ঢাকা জেলা ক্রীড়া সংস্থায় ইফতার মাহফিল অনুষ্ঠিত

June 16, 2017

গত ১৬ই জুন, ২০১৭ রোজ শুক্রবার রাজধানীর মতিঝিলে অবস্থিত ঢাকা জেলা ক্রীড়া সংস্থা মিলনায়তনে হেযবুত তওহীদের উদ্যোগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম। ইফতারপূর্ব আলোচনা সভায় তিনি হেযবুত তওহীদের উপস্থিত সদস্য-সদস্যা এবং শুভানুধ্যায়ীদের উদ্দেশে গুরুত্বপূর্ণ ভাষণ প্রদান করেন। হেযবুত […]

আরও→