পঞ্চগড়ের তেঁতুলিয়ায় জঙ্গিবাদবিরোধী র‌্যালি ও মানববন্ধন

1

 

পঞ্চগড়ে তেঁতুলিয়ায় জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত ৩১ আগস্ট পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের তেঁতুলিয়া চৌরাস্তা মোড়ে হেযবুত তওহীদ এর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় মানববন্ধন ও র‌্যালিতে উপজেলা আ. লীগ, জাসদ, উপজেলা শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ, হেযবুত তওহীদ সদস্য ও স্থানীয়রা অংশ নেয়।
হেযবুত তওহীদ সদস্য মামুনুর রশিদের সঞ্চালায় এ সময় বক্তব্য রাখেন উপজেলা আ. লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল, উপজেলা কৃষক লীগের সভাপতি নজিরুল ইসলাম, উপজেলা জাসদের সভাপতি জাহিদুল ইসলাম দৈনিক বজ্রশক্তির রংপর বিভগীয় ব্যুরো প্রধান আমিরুল ইসলাম, হেযবুত তওহীদের জেলা আমির আবু সাঈদ প্রমুখ। বক্তারা সন্ত্রাস নাসকতা ও জঙ্গিবাদ প্রতিরোধ গড়ে তোলার জন্য সকলের প্রতি আহবান জানান।
হেযবুত তওহীদের আমির আবু সাঈদ তার বক্তব্যে বলেন, ”পাশ্চাত্য সাম্রাজ্যবাদী শক্তিই এই সন্ত্রাসীদের গড়ে তুলেছে। আজকের এই আল-কায়েদা, তালেবান তাদেরই হাতে গড়া। এই আইএস গড়ে ওঠার পেছনেও তাদের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদ রয়েছে বলে গবেষকরা প্রমাণ করেছেন। তারা মূলত মুসলিম দেশগুলোকে অস্থিতিশীল করে তুলে বিশ্বময় তাদের কর্তৃত্ব ও অস্ত্রব্যবসা বজায় রাখার জন্য এই জঙ্গিবাদকে মদদ দিয়ে যাচ্ছে।”
তিনি আরও বলেন, ”জঙ্গিবাদ দমনের নাম করে তারা ইরাক, সিরিয়া ধ্বংস করে দিয়েছে। আজকে বাংলাদেশকে নিয়েও একই ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র থেকে দেশকে রক্ষা করতে হলে পুরো জাতিকে ঐক্যবদ্ধ হতে হবে বলে অভিমত ব্যক্ত করেন। আর হেযবুত তওহীদ জাতিকে ঐক্যবদ্ধ করার জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন বলেও এসময় তিনি উল্লেখ করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আ. লীগের মোছা. সৈয়দা মাছুদা, উপজেলা মডেল প্রেসক্লাবের সভাপতি হায়দার ইমাম মনি, মডেল প্রেসক্লাবের সম্পাদক ও ৬ নং ভজনপুর আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মমতাজ আলী, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আতিকুজ্জামান সাকিল, সম্পাদক এসকে দোয়েল, উপজেলা আ. লীগের সদস্য রফিকুল ইসলাম বাহার, যুবলীগ নেতা ও বণিক সমিতির সদস্য আবু সাঈদ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, সচেতন মহল, গণমাধ্যমকর্মী ও সাধারন জনতা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন

23

 

 

 

 

 

 

 

 

 

45

 

 

 

 

 

 

 

 

র‌্যালি

67

 

 

 

 

 

 

 

 

89

 

 

 

 

 

 

 

 

মিডিয়ায় প্রচার

 

 

Search Here

জনপ্রিয় পোস্টসমূহ

বরিশালে জঙ্গিবাদবিরোধী সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত

September 22, 2016

জঙ্গিবাদবিরোধী আদর্শ সর্বস্তরের মানুষের মাঝে ছড়িয়ে দিতে বর্তমানে হেযবুত তওহীদের উদ্যোগে চলছে দেশব্যাপী সন্ত্রাস-জঙ্গিবাদবিরোধী নানামুখী কার্যক্রম। এরই ধারাবাহিকতায় বরিশাল জেলার উজিরপুর উপজেলায় ‘জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ-সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ এই স্লোগানে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২২ সেপ্টেম্বর ২০১৬ তারিখ সকালে উজিরপুর উপজেলার লঞ্চঘাট থেকে একটি শোভাযাত্রা বের হয়ে উজিরপুর বাজার প্রদক্ষিণ করে টেম্পুস্ট্যান্ড মোড়, উজিরপুর থানা, […]

আরও→

চট্টগ্রামে বাংলাবাজারে জঙ্গিবাদের বিরুদ্ধে হেযবুত তওহীদের সমাবেশ

September 8, 2016

  জঙ্গিবাদবিরোধী আদর্শ মানুষের মাঝে ছড়িয়ে দিতে দেশব্যাপী মানবতার কল্যাণে নিবেদিত হেযবুত তওহীদ আন্দোলনের চলমান কার্যক্রমের অংশ হিসাবে চট্টগ্রামে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। গত ৮ সেপ্টেম্বর বিকালে চট্টগ্রাম মহানগরীর বায়েজীদ বোস্তামী থানাধীন বাংলাবাজার এলাকার ডেবারপাড় ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির সামনে উক্ত সুধী সমাবেশের আয়োজন […]

আরও→