গাজীপুরে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন | হেযবুত তওহীদ

গাজীপুরে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন

সীমাহীন অপপ্রচার, হত্যার হুমকি, হামলার উস্কানি ও ফতোয়া দিয়ে দাঙ্গা সৃষ্টির ষড়যন্ত্রকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে হেযবুত তওহীদ। গত ০৯ অক্টোবর ২০১৯ তারিখ সকালে গাজীপুর প্রেস ক্লাব মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে মূল বক্তব্য উপস্থাপন করেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম।

হেযবুত তওহীদের এমাম তার বক্তব্যে বলেন, মানবতার কল্যাণে সম্পূর্ণ নিঃস্বার্থভাবে ইসলামের প্রকৃত শিক্ষাকে মানুষের সামনে তুলে ধরে যাচ্ছে হেযবুত তওহীদ। সন্ত্রাস-জঙ্গিবাদ-ধর্মব্যবসা-অপরাজনীতি-মাদক ইত্যাদির বিরুদ্ধে শান্তিপূর্ণ উপায়ে আদর্শিক সংগ্রাম করে যাচ্ছে এ আন্দোলন। তিনি অভিযোগ করে বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই এ আন্দোলনের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে একটি শ্রেণি যারা ইসলামকে তাদের রুটি-রুজি ও অপরাজনীতির হাতিয়ার বানিয়ে নিয়েছে। এই শ্রেণিটি এ পর্যন্ত হেযবুত তওহীদের বেশ কয়েকজন সদস্যকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে এবং বহুজনকে আহত করেছে। তিনি অভিযোগ করে বলেন, ধর্মব্যবসায়ী এই শ্রেণিটি ওয়াজ মাহফিল ও মসজিদের খুতবা থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালিয়ে সাধারণ ধর্মপ্রাণ মুসল্লিদেরকে হেযবুত তওহীদের ব্যাপারে বিক্ষুব্ধ করে তুলছে এবং হামলার উস্কানি দিয়ে যাচ্ছে। দেশের প্রচলিত আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে যারা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে যাচ্ছে, তাদেরকে আইনের আওতায় আনার দাবি জানান হেযবুত তওহীদের এমাম। এ ব্যাপারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

সংবাদ সম্মেলনে হেযবুত তওহীদের যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন, তথ্য সম্পাদক  এস এম সামসুল হুদা, গাজীপুর জেলা সভাপতি সোলিম হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Search Here

জনপ্রিয় পোস্টসমূহ

গাজীপুরে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন

October 9, 2019

সীমাহীন অপপ্রচার, হত্যার হুমকি, হামলার উস্কানি ও ফতোয়া দিয়ে দাঙ্গা সৃষ্টির ষড়যন্ত্রকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে হেযবুত তওহীদ। গত ০৯ অক্টোবর ২০১৯ তারিখ সকালে গাজীপুর প্রেস ক্লাব মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে মূল বক্তব্য উপস্থাপন করেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম। হেযবুত তওহীদের এমাম তার […]

আরও→

টাঙ্গাইলে হেযবুত তওহীদের সাংবাদ সম্মেলন

September 28, 2019

সীমাহীন অপপ্রচার, হত্যার হুমকি, হামলার উস্কানির ফতোয়া দিয়ে দাঙ্গাসৃষ্টির ষড়যন্ত্র কারীদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে টাঙ্গাইল জেলা হেযবুত তওহীদ। বুধবার বিকালে শহরের পৌরসভার সভা কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। টাঙ্গাইল জেলা হেযবুত তওহীদের সভাপতি রাসেদুল ইসলাম নাফের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক এনামুল […]

আরও→