কুড়িগ্রামে দেশেরপত্রের জেলা কার্যালয় উদ্বোধন

দৈনিক দেশেরপত্রের কুড়িগ্রাম জেলা কার্যালয় উদ্বোধন করেন মেজর জেনারেল (অবঃ) আমসাআ আমিন- প্রশাসক, কুড়িগ্রাম জেলা পরিষদ। মঞ্চে উপস্থিত ছিলেন (বাম থেকে) আলহাজ্ব রুহুল আমীন দুলাল, সাধারণ সম্পাদক, কুড়িগ্রাম জেলা যুবলীগ; মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ উলিপুর উপজেলা; (মেজর জেনারেল (অবঃ) আমসাআ আমিন), রুফায়দাহ পন্নী, ভারপ্রাপ্ত সম্পাদক, দেশেরপত্র; রোস্তম আলী তোতা-কাউন্সিলার ৩নং ওয়ার্ড কুড়িগ্রাম পৌরসভা, কুড়িগ্রাম; আশেক মাহমুদ বিভাগীয় বুরো প্রধান দৈনিক দেশেরপত্র রংপুর।
২৭ এপ্রিল ২০১৪ দৈনিক দেশেরপত্রের কুড়িগ্রাম জেলা কার্যালয় উদ্বোধন করেন মেজর জেনারেল (অবঃ) আমসাআ আমিন- প্রশাসক, কুড়িগ্রাম জেলা পরিষদ। মঞ্চে উপস্থিত ছিলেন (বাম থেকে) আলহাজ্ব রুহুল আমীন দুলাল, সাধারণ সম্পাদক, কুড়িগ্রাম জেলা যুবলীগ; মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ উলিপুর উপজেলা; (মেজর জেনারেল (অবঃ) আমসাআ আমিন), রুফায়দাহ পন্নী, ভারপ্রাপ্ত সম্পাদক, দেশেরপত্র; রোস্তম আলী তোতা-কাউন্সিলার ৩নং ওয়ার্ড কুড়িগ্রাম পৌরসভা, কুড়িগ্রাম; আশেক মাহমুদ বিভাগীয় বুরো প্রধান দৈনিক দেশেরপত্র রংপুর।

‘বাংলাদেশের কতিপয় দল ইহুদিদের দোসর হয়ে ইসলামের ক্ষতি করছে। তাদের কর্মকাণ্ড কোন ইসলামী দলের কর্মকাণ্ড নয়। এরা বিশ্বের বিভিন্ন দেশ থেকে অবৈধ পথে টাকা এনে দেশের জঙ্গিবাদকে মদদ দিচ্ছে। তারা ধর্মব্যবসা এবং ধর্মের নামে অপ-রাজনীতি করে আজ ফুলে ফেপে উঠেছে। মানুষের ভিতর ধর্মের ব্যাপারে দুর্বলতা ও আকর্ষণের সুযোগ নিয়েই তারা ব্যবসা করে। দৈনিক দেশেরপত্র তার বস্তুনিষ্ঠ লেখনি এবং অন্যান্য কর্মকাণ্ডের মাধ্যমে এদের স্বরুপ উন্মোচন করে ঐক্যবদ্ধ বাংলাদেশ গড়ার সারথী হিসেবে কাজ করবে এই প্রত্যাশা করছি।’ গত ২৭ এপ্রিল ২০১৪ সোমবার সন্ধ্যায় কুড়িগ্রাম সদর উপজেলার উত্তর সবুজপাড়া এলাকায় দৈনিক দেশেরপত্রের জেলা ব্যুরো কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন। মানবতার কল্যাণে সত্যের প্রকাশ ঘটানোর অঙ্গীকারকে হৃদয়ে ধারণ করে দেশের ১৬ কোটি মানুষকে ঐক্যবদ্ধ করতে এবং ধর্মব্যবসা ও ধর্ম নিয়ে অপরাজনীতির বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে দেশেরপত্র এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। এরই ধারাবাহিকতায় কুড়িগ্রামে সর্বস্তরের মানুষের স্বতস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে দেশেরপত্রের জেলা কার্যালয়টি উদ্বোধন করা হয়। দেশেরপত্রের রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান আশেক মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা পরিষদ প্রশাসক মেজর জেনারেল (অব:) আমসাআ আমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশেরপত্রের ভারপ্রাপ্ত সম্পাদক রুফায়দাহ পন্নী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রুহুল আমীন দুলাল, উলিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, পৌর কাউন্সিলর রোস্তম আলী তোতা প্রমুখ।

Search Here

জনপ্রিয় পোস্টসমূহ

ভোলায় দৈনিক দেশেরপত্র ও বজ্রশক্তির কার্যালয় উদ্বোধন

July 31, 2014

ধর্মব্যবসা, ধর্ম নিয়ে অপরাজনীতি আর জঙ্গিবাদের বিরুদ্ধে জাতিকে ঐক্যবদ্ধ করে ‘এক জাতি এক দেশ, ঐক্যবদ্ধ বাংলাদেশ’ গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছে দৈনিক দেশেরপত্র ও দৈনিক বজ্রশক্তি। এই কার্যক্রমকে আরো গতিময় করে তুলতে সারা দেশে বিভাগীয়, জেলা ও উপজেলা পর্যায়ে পত্রিকা দুইটির কার্যালয় উদ্বোধন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় ভোলা সদরে উদ্বোধন করা হয়েছে দৈনিক দেশেরপত্র […]

আরও→

দৈনিক দেশেরপত্রের বরিশাল বিভাগীয় ব্যুরো অফিস উদ্বোধন

July 16, 2014

(বামের ছবিতে) দৈনিক দেশেরপত্রের বরিশাল বিভাগীয় ব্যুরো অফিস উদ্বোধন করেন শফিকুল আলম উখবাহ,্ নির্বাহী সম্পাদক দৈনিক দেশেরপত্র। এসময় আরও উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় ব্যুরো প্রধান মো: রুহুল আমিন; সানাউল্লাহ নূরী, সহকারী সম্পাদক, দৈনিক দেশেরপত্র; ডি.আই.জি বরিশাল রেঞ্জ’র পক্ষে থেকে উপস্থিত এ.এস.পি ফজলুল করিম, স্টাফ অফিসার ডি.আই.জি কার্যালয়, বরিশাল; এ্যাড: মো: জামাল হোসেন, জজ কোর্ট, বরিশাল; […]

আরও→