উত্তরা দক্ষিণখান জনসভায় মাননীয় এমামের বক্তব্য

১০ মার্চ ২০১৭ তারিখে উত্তরা দক্ষিণখান জনসভায় প্রধান বক্তা বলেন জঙ্গিবাদকে অনেকেই আমাদের দেশের বড় সমস্যা মনে না করলেও এটা এমন একটি ইস্যু যা ব্যবহার করে পশ্চিমা সাম্রাজ্যবাদীরা একটার পর একটা দেশে যুদ্ধ চাপিয়ে দিয়ে দেশগুলো দখল করে নিয়েছে। আমাদের দেশটিও মুসলমান সংখ্যাগরিষ্ঠ হওয়ায় সেই ষড়যন্ত্রের আওতার বাইরে নয়। এখানেও জঙ্গিবাদের বিস্তার হয়েছে। এটা যেন ক্রমে এ দেশটিকে সাম্রাজ্যবাদীদের রঙ্গমঞ্চে পরিণত না করে সেজন্য এদেশের মানুষকে একটি সঠিক আদর্শের ভিত্তিতে ঐক্যবদ্ধ হতে হবে।

অনুষ্ঠানে ভিডিও

 

তাদেরকে সুস্পষ্টভাবে জানতে হবে যে, জঙ্গিবাদ ইসলাম থেকে উদ্ভূত নয়। ইসলামের জেহাদ আর জঙ্গিদের জঙ্গিবাদের মধ্যে পার্থক্য কী, জান্নাতে যাওয়ার জন্য হাজারো পথের আহ্বান রয়েছে। কিন্তু কোন পথে গেলে জান্নাতে যাওয়া যাবে সেটাও প্রত্যেকটি মানুষের সামনে যৌক্তিকভাবে সুস্পষ্ট হতে হবে।
.
এটা না হলে ইসলামের নাম ব্যবহার করে অপরাজনীতিকারীরা, জঙ্গিবাদীরা মানুষকে ঠিকই কোর’আন হাদীস ইত্যাদির থেকে খণ্ডিত রেফারেন্স দেখিয়ে তার মনমত ব্যাখ্যা দিয়ে মানুষের ঈমানকে বিপথে চালিত করবে। পরিণামে আমাদের দেশটিও ধ্বংস্তূপে পরিণত হবে। ধর্মের নামে প্রচলিত সকল বিকৃতির বিরুদ্ধে প্রকৃত ইসলামের আদর্শটি তুলে ধরছে হেযবুত তওহীদ যা মানুষকে সত্য ও মিথ্যা আলাদা করতে সহায়তা করবে।

Search Here

জনপ্রিয় পোস্টসমূহ

রংপুর তারাগঞ্জে জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী জনসভা

May 26, 2017

২৬ মে, ২০১৭ জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে হেযবুত তওহীদের জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে গতকাল রংপুরের তারাগঞ্জে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেল ৩টায় তারাগঞ্জ উপজেলার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তারাগঞ্জ উপজেলা হেযবুত তওহীদের সভাপতি মো. আব্দুর ওয়াহাব মিন্টুর সভাপতিত্বে মুখ্য আলোচক হিসেবে বক্তব্য […]

আরও→

রাজধানীর মানিকনগরে জঙ্গিবাদের বিরুদ্ধে এক বিশাল জনসভা

May 19, 2017

১৯ মে ২০১৭ তারিখে রাজধানীর মুগদায় সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে এক জনসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে মুগদায় অবস্থিত মানিকনগর মডেল হাইস্কুল প্রাঙ্গণে এ জনসভা অনুষ্ঠিত হয়। সভার আয়োজন করে মানবতার কল্যাণে নিবেদিত অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদ। এই আন্দোলনটি গত কয়েক বছর ধরে রাজধানীসহ দেশের প্রায় সবকটি জেলা, থানা এমনকি গ্রামে-গঞ্জে জঙ্গিবাদ, সন্ত্রাস ও সাম্প্রদায়িকতার […]

আরও→